আজকের বার্তা
আজকের বার্তা

ঝালকাঠিতে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৩ ১২:৩৩ অপরাহ্ণ ঝালকাঠিতে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ
Spread the love

বার্তা ডেস্ক ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলার পুটিয়াখালী গ্রামে মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বুধবার (১৩ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ঘাতক স্বামী আল আমিন। নিহত বিথি আক্তারের ৪ বছরের সিজান নামের একটা সন্তান রয়েছে।

নির্মম হত্যাকাণ্ডের স্বীকার বিথি আকতার (২৩) একই উপজেলার রাজাপুর সদর ইউনিয়নের আঙ্গারিয়া এলাকার মো. ছত্তার মোল্লার মেয়ে এবং গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার আল আমিনের (২৫) স্ত্রী।

নিহত বিথি আক্তারের মেজো ভাই কাওসার মোল্লা বলেন, আমার বোনের সঙ্গে ৫ বছর আগে আল আমিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে ওরা সুখী জীবনযাপন করলেও বিগত এক বছর আগে থেকে আমার বোনজামাই একটা মোটরসাইকেল কেনার টাকা চেয়ে আমার বোনের ওপরে নির্যাতন শুরু করে। আমরা কিছুদিন আগে ২০ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য নির্যাতন করতেই থাকে।

গতকাল দুপুরেও তাকে শারীরিক নির্যাতন করা হয়েছে বলে জানিয়েছে আমার ৪ বছরের ভাগনে। বোনের শরীরেও আলামত আছে। কিন্তু মেরে মুখের ভেতরে চালের পোকা মারার ওষুধ দিয়ে গতকাল বিকেলে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়।

রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে সন্ধ্যার পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ থানায় নিয়ে এসেছি। ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রেকর্ডের প্রক্রিয়া চলমান।