আজকের বার্তা
আজকের বার্তা

বিএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩ ১২:৩১ অপরাহ্ণ বিএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) মাসিক কল্যাণ সভা অুনষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ৯টায় নগরীর রূপাতলী বিএমপি পুলিশ লাইনের ড্রিল সেডে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিএমপি কমিশনার মো. সাইফুল ইসলাম।

সভায় সাইবার স্পেস ও অনলাইন প্লাটফর্মের অপরাধ সংক্রান্তে সবাইকে সচেতন থাকার জন্য সোশ্যাল মিডিয়া ও অনলাইন প্লাটফর্ম ব্যবহারের ক্ষেত্রে পুলিশ সদর দপ্তরের নির্দেশনা মেনে চলতে সকল সদস্যের প্রতি আহবান জানান।

সভার শুরুতে বিএমপি সদস্যদের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করেন এবং চলতি মাসে বিভিন্ন সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিভিন্ন কল্যাণমূলক সিদ্ধান্ত দেন সভার সভাপতি।

 

এছাড়া তিনি অফিসার-ফোর্সদের সার্বিক কল্যাণ সাধনে আর্থিক সহায়তা, চিকিৎসা, ছুটি, বেতন-রেশন, ডাইনিং, ক্যান্টিনসহ সার্বিক বিষয়ে নানা দিকনির্দেশনা দেন। বিএমপির সকল সদস্যকে শৃঙ্খলা মেনে চলতে কঠোর নির্দেশনা দেন পুলিশ কমিশনার।

সভায় বিএমপির উপ-পরিদর্শক মো. সুলতান আহমেদকে অবসরোত্তর বিদায়ী সংবর্ধনা প্রদান এবং কনস্টেবল মো. জয়নাল আবেদীনকে শুদ্ধাচার চর্চার স্বীকৃতি স্বরূপ পুলিশ সদর দপ্তরের শুদ্ধাচার পুরস্কার তুলে দেন বিএমপি কমিশনার।

এ সময় বিএমপির অতিরিক্ত কমিশনার হাসান মো. শওকত আলী ও হামিদুল আলম, উপ-কমিশনার মো. নজরুল হোসেন, মো. জুলফিকার আলী হায়দার, মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, মো. আলী আশরাফ ভূঁঞা, এসএম তানভীর আরাফাত, খান মুহাম্মদ আবু নাসের ও বি এম আশরাফ উল্যাহ তাহেরসহ বিএমপি অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।