আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে বিএনপি পদযাত্রা কর্মসূচি পালন


আজকের বার্তা | প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩ ১:৪৯ অপরাহ্ণ বরিশালে বিএনপি পদযাত্রা কর্মসূচি পালন
Spread the love

ডেস্ক রিপোর্ট ॥ প্রতিহিংসার বিচারে বন্দী, গণতন্ত্র পূনরুদ্ধার আন্দোলনে আস্থার প্রতীক বিএনপি চেয়ারপার্সন, বেগম খালেদা জিয়া’র অবিলম্বে মুক্তি ও উন্নত চিকিৎসার দাবীতে বরিশাল মহানগর বিএনপি ও বরিশাল উত্তর জেলা বিএনপি যৌথ আয়োজনে পদযাত্রা কর্মসূচি পালিত হয়েছে। অপরদিকে পৃথকভাবে বরিশাল দক্ষিন জেলা বিএনপি পদযাত্রা কর্মসূচি পালন করে।

শনিবার (১৯) আগস্ট কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে বিএনপি একর্মসূচি পালন করে।সকাল ১১টার দিকে পদযাত্রায় অংশ নিতে বরিশাল নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে বিএনপি ও ওয়ার্ড নেতৃবৃন্দ সহ অঙ্গ সহযোগী সংগঠন মহানগর শ্রমিকদল,মহিলাদল,যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে উপস্থিত হয়।

 

 

 

অন্যদিকে বৃষ্টি উপেক্ষা করে বরিশাল উত্তর জেলা বিএনপি মুলাদীর আঃ ছত্তার খানের নেতৃত্বে,হিজলা গফফার তালুকদারের নেতৃত্বে মেহেন্দিগঞ্জের গিয়াস উদ্দিন দিপেন,গৌরনদী উপজেলা ও পৌরসভার বিএনপি সহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা বিভিন্ন ব্যানার,প্লোকার্ড ফেস্টুন নিয়ে জেলা মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে পদযাত্রা অংশ গ্রহন করে।

 

বেলা ১২টায় কেন্দ্রীয় বরিশাল বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড,মীর জাহিদুল কবির জাহিদ,যুগ্ম আহবায়ক এ্যাড,আলী হায়দার বাবুল,যুগ্ম আহবায়ক জিয়া উদ্দিন সিকদার জিয়া, বরিশাল উত্তর জেলা বিএনপি আহবায়ক দেওয়ান মোঃ শহিদুল্লাহ, সদস্য সদস্য সচিব মিজানুর রহমান মুকুল।

 

 

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদের নেতৃত্বে দলীয় কার্যলয় থেকে পদযাত্রা কর্মসূচি শুরু করে।

 

মহানগর ও উত্তর জেলা বিএনপির পদযাত্রা সদররোড, ফজুলল হক এ্যাভিনিয়, লঞ্চঘাট, বান্দরোড হয়ে চাদমারী গিয়ে শেষ করে।

 

অপরদিকে সকাল সাড়ে ১০টায় বরিশাল দক্ষিণ জেলা বিএনপি আহবায়ক আবুল হোসেন খান,সদস্য সচিব এ্যাড,আবুল কালাম শাহিন সহ জেলার বিভিন্ন উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবন্দ নগরীর রুপাতলী থেকে একই কর্মসূচি পালন করার লক্ষে পদযাত্রা শুরু করে।

 

এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি এ্যাড, বিলকিস জাহান শিরিন,বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সদস্য কারামুক্ত আকন কুদ্দুসুর রহমানের নেতৃত্বে পদযাত্রা শুরু করে নগরীর সাগরদী, আমতলা মোড়, বাংলাবাজার, পুলিশ লাইন সড়ক হয়ে সদররোড বিএনপি দলীয় কার্যলয় এসে শেষ করে।