আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে বিএনপির শোক র‌্যালি অনুষ্ঠিত


আজকের বার্তা | প্রকাশিত: জুলাই ২০, ২০২৩ ২:১২ অপরাহ্ণ বরিশালে বিএনপির শোক র‌্যালি অনুষ্ঠিত
Spread the love

বিএনপির পদযাত্রা কর্মসূচিতে লক্ষীপুরে কৃষকদল নেতা সঞ্জীব হোসেনকে হত্যার প্রতিবাদে বরিশালে পৃথক শোক র‌্যালি করেছে বিএনপি। বৃহস্পতিবার দুপুরে নগরীর সদর রোডে দলীয় কার্যালয়ের সামনে থেকে দক্ষিণ জেলা বিএনপি শোক র‌্যালি বের করে। এরপর বিকেলে একই স্থান থেকে শোক র‌্যালি বের করে মহানগর ও উত্তর জেলা বিএনপি। র‌্যালির আগে পৃথক সংক্ষিপ্ত সভা করেন নেতাকর্মীরা। শোক র‌্যালি দুটো নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ফের দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়।

 

দক্ষিণ জেলা বিএনপির শোক র‌্যালিতে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব আবুল কালাম শাহিন, সদস্য নাজিম উদ্দিন আহমেদ পান্না, জেলা কৃষক দলের আহ্বায়ক এইচএম মহসিন আলম, বাবুগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান প্রিন্স প্রমুখ।

 

মহানগর ও উত্তর জেলা বিএনপির শোক র‌্যালিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক দেওয়ান মোহাম্মদ শহিদুল্লাহ, নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল, নগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ প্রমুখ।

 

বক্তারা বলেন, লক্ষীপুরে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে ছাত্রলীগের সন্ত্রাসীরা সঞ্জিবকে কুপিয়ে হত্যা করেছে। এর আগেও অসংখ্য নেতাকর্মীকে হত্যা-গুম করেছে এই অবৈধ সরকার। এদফার সরকার পতনের আন্দোলন দেখে ভয়ে সহিংস আচরণ করছে। হত্যা-নির্যাতন করে আন্দোলন দমানো যাবে না। বরং আরও কয়েক গুণ শক্তি নিয়ে দেশের সাধারণ জনগণ এই অবৈধ সরকারের পতন নিশ্চিত করবে।