আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে বিএনপির ৩৮০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১৫


আজকের বার্তা | প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ পিরোজপুরে বিএনপির ৩৮০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১৫
Spread the love

পিরোজপুর জেলা বিএনপির পদযাত্রায় মঙ্গলবার সংঘর্ষ এবং পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে তাদেরকে রক্তাক্ত জখম করার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে জেলা বিএনপির ৩৮০ নেতাকর্মীকে আসামি করে পিরোজপুর সদর থানার এসআই মাকসুদুর রহমান বাদী হয়ে এ মামলা করেন। এ ঘটনায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অন্তত ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

 

মামলায় পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন ও সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলুসহ ৮০ জনকে এজাহারভুক্ত এবং আরও ২শ থেকে ৩শ জন কর্মীকে অজ্ঞাত করে আসামি করা হয়। পিরোজপুর সদর থানার ওসি আবির মোহাম্মদ হাসান জানান, মঙ্গলবার শহরের সার্কিট হাউজ সড়কে বিএনপির পদযাত্রা চলাকালে বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে লাঠিসোটা নিয়ে আক্রমণ ও ইটপাটকেল ছুড়তে থাকে। এ ঘটনায় ওসি আবীর হোসেনসহ পুলিশের সাত সদস্য আহত হন। তাদেরকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশের অভিযানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

 

তবে পিরোজপুর জেলা বিএনপির আহবায়ক আলমগীর হোসেন জানান, সরকারের পেটুয়া বাহিনী দিয়ে বর্তমান সরকারের ক্ষমতায় থাকা এখন ক্রমশ ক্ষীণ হয়ে আসছে। পুলিশ জেলা বিএনপির শান্তিপূর্ণ পদযাত্রায় লাঠিচার্জ করেছে এবং এতে তাদের ২৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।