আজকের বার্তা
আজকের বার্তা

পটুয়াখালীতে অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান ও বসতবাড়ি ভস্মীভূত


আজকের বার্তা | প্রকাশিত: মে ০৪, ২০২৩ ১:৪৭ অপরাহ্ণ পটুয়াখালীতে অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান ও বসতবাড়ি ভস্মীভূত
Spread the love

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী সদরে ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত অর্ধশত দোকান ও বসতঘর পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের পুরান বাজার এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন পটুয়াখালী সদর থানার ওসি মো. মনিরুজ্জামান। আগুন নিয়ন্ত্রণের সময় ফয়ার সার্ভিসের এক কর্মি ও পুলিশের এক সদস্য আহত হয়েছেন। ক্ষতিগ্রস্তদের দাবি আগুনে অর্ধশত দোকান ও বসত ঘর পুড়ে প্রায় শত কোটি টাকার ক্ষতি হয়েছে।

 

ওসি জানান, ব্যাবসায়ী হারুন মুন্সীর একটি তেলের দোকান থেকে অগ্নিকাÐের সূত্রপাত। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকান ও বসত বাড়িতে ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে পুরান বাজার অগ্রণী ব্যাংকের সামনে থেকে পাশের আব্দুল্লাহ ক্লিনিক পর্যন্ত ছড়ায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পটুয়াখালীর দুটিসহ বরিশাল, বাকেরগঞ্জ, মির্জাগঞ্জ, বেতাগী, আমতলী ও কলাপাড়া ইউনিট প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

পটুয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম সরকার বলেন, পানি সংকটের কারণে আগুন নিয়ন্ত্রণে আনতে বেগ পেতে হয়েছে। তিনি আরও বলেন, আগুনে কয়েকটি দোকান পুড়ে গেছে। কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সে সম্পর্কে তাৎক্ষণিক কিছু বলা যাচ্ছে না।