আজকের বার্তা
আজকের বার্তা

এরশাদের সময় ১২ দিনেও নির্বাচনের কোন ফলাফল ঘোষণা করা হয়নি: আমু


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৩, ২০২৩ ১২:৪০ অপরাহ্ণ এরশাদের সময় ১২ দিনেও নির্বাচনের কোন ফলাফল ঘোষণা করা হয়নি: আমু
Spread the love

জিয়াউর রহমানের সময় থেকে ভোট ডাকাতি শুরু হয়েছে। অথচ বিএনপি আজকে গণতন্ত্রের দাবি করছে। তারাই গণতন্ত্র হত্যা করেছিল বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি।

 

মঙ্গলবার দুপুরে ঝালকাঠির নলছিটি উপজেলা পরিষদ মিলনায়তনে ৫০ ভাগ ভর্তুকি মূল্যে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি প্রদান এবং ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় জেলেদের মাঝে বকনা বাছুর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা প্রশাসন, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও মৎস্য বিভাগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

 

তিনি আরও বলেন, এরশাদের সময় ১২ দিনেও নির্বাচনের কোন ফলাফল ঘোষণা করা হয়নি। সবকিছু গুছিয়ে এরশাদের জয় নিশ্চিত করে ফলাফল ঘোষণা করা হয়েছিল। আজকে তারা ভোটের কথা বলেন, নির্বাচনে স্বচ্ছতার কথা বলেন, তাদের মুখে এ কথা মানায় না।

 

অনুষ্ঠানে উপজেলার কৃষকদের মাঝে ৬৬টি কৃষি যন্ত্রপাতি এবং জেলেদের মাঝে ৩২টি বকনা বাছুর বিতরণ করেন প্রধান অতিথি আমির হোসেন আমু।

 

উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা নাহিদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প পরিচালক জিয়া হায়দার চৌধুরী, নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান প্রমুখ।

 

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ খান, উপজেলা কৃষি কর্মকর্তা সানজিদ আরা সাওন ও মৎস্য কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম।

 

এনায়েত করিম