আজকের বার্তা
আজকের বার্তা

গ্রেফতার হয়েও কর্মসূচি পালনের আহ্বান জামায়াতের আমিরের


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ গ্রেফতার হয়েও কর্মসূচি পালনের আহ্বান জামায়াতের আমিরের
Spread the love

ডেস্ক রিপোর্টঃ গ্রেফতার ও রিমান্ড সত্বেও আগামী ২৪ ডিসেম্বর ঘোষিত কর্মসূচি পালনের আহ্বান জানিয়েছেন জামায়াতের আমির ডা. মো. শফিকুর রহমান। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে রিমান্ড শুনানি শেষে তার আইনজীবী মতিউর রহমান আকন্দ এই তথ্য জানান।

 

তিনি বলেন, জামায়াতের আমির আমাদের জানিয়েছেন তিনি ভালো আছেন। তিনি দেশবাসীকে সালাম জানিয়েছেন। তাছাড়া আগামী ২৪ ডিসেম্বর ঘোষিত গণমিছিল কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালনের জন্য দেশবাসীকে আহ্বান জানিয়েছেন।

 

রাজধানীর যাত্রাবাড়ী থানার সন্ত্রাস বিরোধী আইনের এই মামলায় জামায়াতের আমির ডা. শফিকুর রহমানের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। মঙ্গলবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী রিমান্ডের এই আদেশ দেন।

 

এদিকে জামায়াতের আমির ডা. শফিকুর রহমানকে আদালতে আনাকে কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয় আইনশৃঙ্খলা বাহিনী। মঙ্গলবার ভোর ৪টার দিকে রাজধানীর উত্তরার বাসা থেকে তাকে নিয়ে যায় সাদা পোশাকধারীরা।

 

এরপর ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট তাকে যাত্রাবাড়ী থানার মামলায় গ্রেফতার দেখায়। গত ১০ ডিসেম্বর বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করে জামায়াত। আগামী ২৪ ডিসেম্বর থেকে তত্ত্বাবধায়ক সরকারসহ নানা দাবিতে মাঠে থাকার ঘোষণা দেয় দলটি।

 

এর আগে গত ৯ নভেম্বর জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে জামায়াত আমিরের ছেলে রাফাত সাদিক সাইফুল্লাহকে গ্রেফতার করে পুলিশ।