আজকের বার্তা
আজকের বার্তা

চরফ্যাশনে পরচুলা শিল্প বিকাশে উম্মুক্ত সেমিনার


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২২ ১২:৪৮ অপরাহ্ণ চরফ্যাশনে পরচুলা শিল্প বিকাশে উম্মুক্ত সেমিনার
Spread the love

চরফ্যাশনে দুস্থ, অসহায়, স্বামী পরিত্যক্তা, বিধবা মহিলাদের সাবলম্বীকরণে পরচুলা ক্ষুদ্র শিল্পের বিকাশ ও নতুন উদ্ভাবনী উদ্যোগ সৃষ্টি সংক্রান্ত উন্মুক্ত সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১২ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে এই উন্মুক্ত সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় ইউএনএ আল নোমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভোলা জেলা প্রশাসক তৌফিক-ইলাহী চৌধুরী ও বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন এবং পৌর মেয়র মো. মোরশেদ বিশেষ অতিথির বক্তৃতা রাখেন।

 

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চেয়ারম্যান আলমগীর হাওলাদার , যুগান্তর প্রতিনিধি আমির হোসেন, উদ্যেক্তা আবদুর রাজ্জাক, রাজশাহীর বাঘমারা পত্রিকার সাংবাদিক মোনায়েম বিল্লাহ। এ সময় উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মামুন হোসাইন, উপজেলা শিক্ষা অফিসার অহিদুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরনবী, উপজেলা খাদ্য কর্মকর্তা আবু বকর ছিদ্দিকসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিধবা নারী, দূস্থ,অসহায় এবং স্বামী পরিত্যক্ত নারী এবং সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সঞ্চালনা করেন সহকারী কমিশনার (ভূমি) আবদুল মতিন খান।

 

এম নোমান চৌধুরী/চরফ্যাশন (ভোলা)