আজকের বার্তা
আজকের বার্তা

বর্তমান সরকারের আমলে দেশে কোনো বর্ণ বৈষম্য নেই: এমপি শাওন


আজকের বার্তা | প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২২ ১:৪৭ অপরাহ্ণ বর্তমান সরকারের আমলে দেশে কোনো বর্ণ বৈষম্য নেই: এমপি শাওন
Spread the love

নানা কর্মসূচীর মধ্য দিয়ে ভোলার লালমোহনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত হয়েছে।

 

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন এসব কর্মসূচীর আয়োজন করে। র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন এবং উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথির বক্তৃতায় এমপি শাওন বলেন, বঙ্গবন্ধু এদেশের মানুষকে পাকিস্তানিদের শৃংখ্যল থেকে মুক্ত করার জন্য ১৪ বছর পাকিস্তানের কারাগারে বন্ধি ছিলেন। এদেশ স্বাধীন হয়েছে কিন্তু পাকিস্তানি প্রেততœারা বঙ্গ বন্ধুকে বাঁচতে দেয়নি। পচাত্তরের পনেরো আগষ্ট শিশু রাসেলসহ বঙ্গ বন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে ঘাতকরা।

 

এমপি শাওন আরো বলেন, বর্তমান আওয়ামলীগ সরকারের আমলে দেশের সব শ্রেণী পেশার মানুষ সমান অধিকার ভোগ করছেন। আজকে দেশে কোনো বর্ণ বৈষম্য নেই। ক্ষুদ্র নৃ-গোষ্ঠী, চরাঞ্চলের মানুষ, দলিত হরিজন, নরসুন্দর, হিজড়া, প্রতিবন্ধি থেকে শুরু করে সমাজের সকল প্রকার নিন্ম আয়ের মানুষ সব ধরণের নাগরিক সুবিধা পাচ্ছে। শেখ হাসিনার শাসনামলের দেশে কৃষি উৎপাদন বেড়েছে।

 

এসবি মিলন/লালমোহন