আজকের বার্তা
আজকের বার্তা

বাউফলে স্থানীয় সংসদ সদস্যদের ঐচ্ছিক তহবিলের চেক প্রদান


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩ ৫:৪৬ অপরাহ্ণ বাউফলে স্থানীয় সংসদ সদস্যদের ঐচ্ছিক তহবিলের চেক প্রদান
Spread the love

বার্তা ডেস্ক ॥  পটুয়াখালী বাউফলে ২০২৩-২০২৪ অর্থ বছরে স্থানীয় সংসদ সদস্যদের ঐচ্ছিক তহবিলের ৫ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। আজ (১৩ নভেম্বর) সোমবার সকাল ১০ টায় বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে সাবেক চিপহুইফ ও স্থানীয় সাংসদ আলহাজ্ব আ,স,ম ফিরোজ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চেক বিতরণ করেন। ১১৪  পটুয়াখালী ২ বাউফল নির্বাচনী এলাকার ৭৮ জন অসচ্ছল মানুষের মাঝে বরাদ্দকৃত ৫ (পাঁচ) লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

এ সময় বাউফল উপজেলা নির্বাহী অফিসার মোঃ বশির গাজী’র সভাপতিত্বে চেক বিতরন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক চিফ হুইপ আলহাজ্ব আ,স,ম ফিরোজ এমপি সাহায্য হিসাবে প্রাপ্ত অর্থ যত্রতত্র খরচ না করে পরিকল্পিত পথে ব্যয় করে ভবিষ্যতের জন্য কিছু একটা করার পরামর্শ দেন। এ সময় তিনি শেখ হাসিনা সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

এ সময়ে অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন খান, বাউফল উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল আলম মিয়া, বাউফল উপজেলা কৃষি অফিসার অনিরুদ্দ কুন্ড, জেলা পরিষদ সদস্য শাজাহান সিরাজ, সাবেক পটুয়াখালী জেলা পরিষদ সদস্য হারুনুর রশিদ খান, ইব্রাহিম খলিল, রিয়াজ শিকদার, শামসুল কবির নিশাত প্রমুখ।