আজকের বার্তা
আজকের বার্তা

বিসিসি’র রোড ইন্সপেক্টর নান্নাকে চাকরি থেকে অব্যহতি


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২ ২:০০ অপরাহ্ণ বিসিসি’র রোড ইন্সপেক্টর নান্নাকে চাকরি থেকে অব্যহতি
Spread the love

নিজস্ব প্রতিবেদঃ বিবাহ বহির্ভূত শারীরিক মেলামেশার সেই অশ্লীল ভিডিওর কারণে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) রোড ইন্সপেক্টর (আরআই) আতিকুর রহমান নান্নাকে চাকরি থেকে অব্যহতি দেয়া হয়েছে। বরিশালের আঞ্চলিক একাধিক পত্রিকা ও অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশের পর বিষয়টি নজরে আসলে তাকে চাকরি থেকে অব্যহতি দেয়া হয়। সাক্ষাতে কথা হলে বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ সংবাদকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।

এরআগে বিবাহ বহির্ভূত শারীরিক মেলামেশার ওই ভিডিও ভাইরাল হওয়ার পর তা উদ্ধারেও নেমেছিলো সে। এমনকি সাংবাদিক দুলাভাই দিয়ে সংবাদ প্রকাশ করতে বাঁধা দেয় তার পরিবার। কিন্তু ব্যর্থ হয়ে সংবাদকর্মীদের বিভিন্ন মারফতে হুমকি দিতে থাকে। এমনকি তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করলে চাঁদাবাজির মামলায় ফাঁসানোরও ষড়যন্ত্র করা হয়। কিন্তু সংবাদকর্মীরা তার বিরুদ্ধে শক্ত অবস্থান নেওয়ার কারণে সেই মিশন ব্যর্থ হয়। বরিশাল শহুরে নাগরিকরা এক্ষেত্রে সংবাদকর্মী ও বিসিসি কতৃপক্ষকে সাধুবাদ জানিয়েছে।

অব্যহতি পাওয়া আরআই নান্না বরিশাল বগুড়া রোড অক্সফোর্ড মিশন স্কুলের বিপরীতে তার বাব-মা’র সাথে থাকেন। তার বাবার নাম আজিজুর রহমান। বাবা বরিশাল জজ কোর্টের একজন অবসরপ্রাপ্ত কর্মচারী বলে জানা গেছে।

বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফারুক আহমেদ সংবাদকর্মীদের বলেন, অশ্লীল ভিডিও নিয়ে সংবাদ প্রকাশের পর আরআই আতিকুর রহমান নান্নাকে চাকরি থেকে অব্যহতি দেয়া হয়েছে।