আজকের বার্তা
আজকের বার্তা

মঙ্গাকে আমাদের প্রধানমন্ত্রী জাদুঘরে পাঠিয়েছেন​: ত্রাণ প্রতিমন্ত্রী


আজকের বার্তা | প্রকাশিত: ফেব্রুয়ারি ০৩, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ মঙ্গাকে আমাদের প্রধানমন্ত্রী জাদুঘরে পাঠিয়েছেন​: ত্রাণ প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক:

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমিন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের আমলে মানুষের সচেনতা বৃদ্ধি পাওয়া দেশ এগিয়ে যাচ্ছে, মানুষের অভাব অনটন অনেকটাই কমে গেছে। দেশে দরিদ্র জনগোষ্টির বহুমুখী কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। মরা কার্তিকে আর চরাঞ্চলে মঙ্গা হয় না। সেই মঙ্গাকে এখন আমাদের প্রধানমন্ত্রী জাদুঘরে পাঠিয়েছেন।

আজ সকালে জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়ার সারিয়াকান্দি নৌঘাটের রাস্তা পরিদর্শন শেষে মাদারগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. এনামুর রহমান অতিদরিদ্রদের কর্মসংস্থান কর্মসূচির আওতায় শ্রমিক নিয়োগের স্বচ্ছতার জন্য শুধু অগ্রধিকার তালিকা থেকে শ্রমিক বাছাই না করে নিরপেক্ষ তালিকা প্রস্তুত করতে নির্দেশ দেন। একই সঙ্গে তিনি মাদারগঞ্জের উন্নয়নে মন্ত্রণালয়ের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

জামালপুরের জেলা প্রসাশক মুর্শেদা জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব কামরুল হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী, মাদারগঞ্জ উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির প্রমুখ।

এর আগে ডা. এনামুর রহমান, মির্জা আজম এবং কামরুল হাসান মাদারগঞ্জ-সারিয়াকান্দি সড়কটি পরিদর্শন করেন।