আজকের বার্তা
আজকের বার্তা

দক্ষিণ এশিয়ায় শেখ হাসিনা অনুকরণীয় নেতৃত্ব: আনোয়ার খান


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ দক্ষিণ এশিয়ায় শেখ হাসিনা অনুকরণীয় নেতৃত্ব: আনোয়ার খান
Spread the love

অনলাইন ডেস্ক:

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান বলেছেন, দেশের উন্নতি এবং আইনশৃঙ্খলার উন্নতির কারণে দক্ষিণ এশিয়ার রাজনীতিকদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন অনুকরণীয় নেতৃত্ব। তিনি দেশ-বিদেশের নেতাদের কাছে হয়ে গেছেন আস্থা ও ভরসাস্থল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একাগ্রতা, দৃঢ়তা ও দূরদর্শী নেতৃত্ব দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে। পার্বত্য শান্তি চুক্তি, গঙ্গা চুক্তি, সমুদ্র বিজয়, নিজস্ব স্যাটেলাইটের মাধ্যমে মহাকাশ বিজয়, নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক উন্নয়ন ও স্বাধীনতার মর্যাদা রক্ষা সমুজ্জ্বল হয়েছে।

রোববার দুপুর ১টার দিকে রামগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় ড. আনোয়ার হোসেন খান এমপি এসব কথা বলেন।

ড. আনোয়ার হোসেন খান আরও বলেন, বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আর বাংলাদেশের এ রূপান্তরের রূপকার শেখ হাসিনা বিশ্বসভায় আপন মহিমায় স্থান করে নেয়া একজন সফল বিচক্ষণ রাষ্ট্রনায়ক। বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়ন এবং আন্তর্জাতিক নানান ইস্যুতে তার বিচক্ষণ ও বলিষ্ঠ নেতৃত্ব জাতি হিসেবে আমাদের গৌরবান্বিত করেছে। তার সঠিক নেতৃত্বের কারণে দেশের আইনশৃঙ্খলা আগের থেকে অনেক অনেক ভালো।

উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমার সভাপতিত্বে আইনশৃঙ্খলা কমিটির সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আ ক ম রুহুল আমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্ছু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।