আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে শিক্ষার্থীদের টিকাকেন্দ্র বঙ্গবন্ধু অডিটরিয়াম


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২২ ১:১৮ অপরাহ্ণ বরিশালে শিক্ষার্থীদের টিকাকেন্দ্র বঙ্গবন্ধু অডিটরিয়াম

নিজস্ব প্রতিবেদক:

বরিশাল জেলা ও মহানগরের স্কুল ও কলেজের শিক্ষার্থীদের টিকাদানকেন্দ্র শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামের পরিবর্তে বঙ্গবন্ধু অডিটরিয়াম নির্ধারণ করা হয়েছে।

টানা ৫ দিন পর আগামী রোববার (৩০ জানুয়ারি) সকাল থেকে নগরের বঙ্গবন্ধু অডিটরিয়ামে বরিশাল মহানগর ও জেলার স্কুল ও কলেজের শিক্ষার্থীদের মাঝে টিকাদান কার্যক্রম আবার শুরু হবে।

বরিশাল সিটি করপোরেশনের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, গত বছরের ১৫ নভেম্বর থেকে শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বরিশাল জেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষার্থীদের মাঝে করোনার টিকাদান কর্মসূচি চলমান রাখা হয়। তবে গত ২৪ জানুয়ারি শিক্ষার্থীদের মাঝে টিকা কার্যক্রম চলমান অবস্থায় স্টেডিয়ামের অবকাঠামো উন্নয়ন কার্যক্রমে ব্যবহৃত নির্মাণসামগ্রীতে নগরের এ আর এস মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী আয়েশা সিদ্দিকি আঘাতপ্রাপ্ত হয়। তাই শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করে শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম ২৫ জানুয়ারি থেকে বন্ধ রাখা হয়েছে।

এরপর শিক্ষার্থীদের টিকা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে আগামী ৩০ জানুয়ারি থেকে নগরের বঙ্গবন্ধু অডিটরিয়ামে মহানগর ও জেলার স্কুল কলেজের শিক্ষার্থীদের মাঝে টিকাদান কার্যক্রম পুনরায় শুরু করা হবে।