আজকের বার্তা
আজকের বার্তা

শাবি’র ঘটনায় বরিশালে ছাত্র অধিকার পরিষদের বিক্ষোভ ও প্রদীপ প্রজ্জ্বলন


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ ৩:৩২ অপরাহ্ণ শাবি’র ঘটনায় বরিশালে ছাত্র অধিকার পরিষদের বিক্ষোভ ও প্রদীপ প্রজ্জ্বলন

স্টাফ রিপোর্টার:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে একাত্মতা পোষন করে মৌন মিছিল, বিক্ষোভ সমাবেশ ও মোমবাতি প্রজ্বলন করেছে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ বিএম কলেজ ও বরিশাল মহানগর।

কর্মসূচির অংশ হিসেবে সন্ধ্যা ৬:৩০ মিনিটে বিএম কলেজে নেতৃবৃন্দ একত্রিত হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি জালিয়ে তারা মোমবাতি হাতে কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

এসময় বক্তারা সাস্ট এর শিক্ষার্থীদের যৌক্তিক আন্দলের সাথে সংহতি প্রকাশ করে।

বিএম কলেজ ছাত্র অধিকার পরিষদের সভাপতি জিয়ায়ুল এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য রফিকুল ইসলাম,বাংলাদেশ যুব অধিকার পরিষদ বরিশাল মহানগরের সদস্য সচিব শফিকুল ইসলাম,সদস্য মো ইমাম, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মেহেদি হাসান,মহানগর কমিটির সাধারন সম্পাদক নাইমুল ইসলাম,নারী নেত্রী মাহফুজ নুসরাত, সদস্য রোকন,ইমরান,বরিশাল জেলার সাংগঠনিক সম্পাদক মো লিমন।

সমাবেশে সকল বক্তারা ভিসির পদত্যাগ ও নিরপদ ক্যাম্পাসের দাবি তোলেন এবং যৌক্তিক আন্দোলনে সাস্ট শিক্ষার্থীদের পক্ষে থাকার প্রতিজ্ঞা করেন।