আজকের বার্তা
আজকের বার্তা

ববি শিক্ষার্থী হেনেস্তাকারীর প্রশ্রয়দাতা ইউপি সদস্য গ্রেফতার


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ ২:০১ অপরাহ্ণ ববি শিক্ষার্থী হেনেস্তাকারীর প্রশ্রয়দাতা ইউপি সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী ও তার স্বামীকে লাঞ্ছিত করার মামলায় আরও একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

রবিবার দুপুরে বরিশাল নগরীর সাগরদী ইসলামপাড়া থেকে সাইদুল আলম লিটনকে (৪২) গ্রেফতার করা হয়। লিটন সদর উপজেলার চরকাউয়া ইউনিয়ন পরিষদের সদস্য এবং স্থানীয় বাসিন্দা।

গ্রেফতারকৃত লিটন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী লাঞ্ছিত করার ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে এক সংবাদ সম্মেলনে জানিয়েছে র‌্যাব।
রবিবার বিকালে নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ অধিনায়ক জামিল হাসান বলেন, গত ১১ জানুয়ারি রাতে দপদপিয়া সেতুতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আলমতাজ আক্তার ও তার স্বামী সোহাগ হাসানকে লাঞ্ছিত করে স্থানীয় বখাটে জয়সহ অন্যান্যরা। এ ঘটনায় পরদিন সোহাগ বাদী হয়ে বখাটে জাহিদ হোসেন জয় ও তার প্রচ্ছয়দাতা ইউপি সদস্য লিটনসহ ৬ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

১৩ জানুয়ারি মামলার প্রধান আসামি জয়কে মাদারীপুর থেকে গ্রেফতার করে পুলিশ। সর্বশেষ আজ দুপুরে নগরীর ইসলামপাড়া থেকে গ্রেফতার হল ওই মামলার প্রধান আসামি জয়ের চাচা ইউপি সদস্য লিটন। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন র‌্যাব-৮ অধিনায়ক জামিল হাসান।

তিনি আরও বলেন, জয় এবং তার সহযোগীরা বিশ্ববিদ্যালয় এলাকার বহু অপকর্মের হোতা। তারা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের কাছে আতঙ্ক। জয় ছাত্রীদের উত্যক্ত করতো। আর তার চাচা তাকে প্রশ্রয় দিতো। তাদের হাতে প্রায়ই হেনস্তার শিকার হন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ পর্যন্ত শতাধিক শিক্ষার্থী নানাভাবে এই বখাটে চক্রের হাতে হেনস্থার শিকার হয়েছেন বলে জানিয়েছেন র‌্যাব-৮ এর এই শীর্ষ কর্মকর্তা।