আজকের বার্তা
আজকের বার্তা

রাঙ্গাবালীতে নির্বাচনী মামলার ১১ আসামি গ্রেফতার


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ রাঙ্গাবালীতে নির্বাচনী মামলার ১১ আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় গত ২৬ ডিসেম্বর  ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরমোন্তাজ ইউনিয়নের নয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র ও পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক দু’টি মামলায় এজহারভুক্ত ১১ আসামিকে গ্রেফতার করেছে রাঙ্গাবালী থানা পুলিশ।

শনিবার (১৫ জানুয়ারি) রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনারচর সংলগ্ন বঙ্গোপসাগরে ট্রলার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- গোলাম মোস্তফার ছেলে উজ্জ্বল  (৩২), ইউসুফ মাঝির ছেলে মো. রফিক মাঝি (৩০), ইউনুস মিয়ার ছেলে আ. রহমান (২৫),  আ. মালেক পাটয়ারির ছেলে রবি পাটওয়ারী (৩০), রশিদ পাটওয়ারীর ছেলে লিটন পাটওয়ারী (২৫), গনন আলীর ছেলে হোসেন আলি (৩৫),  আব্দুল মজিদ মৃধার ছেলে মিজানুর মৃধা (৩০), আব্দুর রহিম আলীর ছেলে মোসলেম উদ্দিন (২৫), ও শাহিন (২২), মো. বশির উদ্দিনের ছেলে আল আমিন (২২), হোসেন মাঝির ছেলে মহিউদ্দিন (২৫)। এরা সবাই চরমোন্তাজ ইউনিয়নের নয়াচর গ্রামের বাসিন্দা।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে ট্রলার থেকে আসামিদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আসামিদের রোববার আদালতে সোপর্দ করা হবে।