আজকের বার্তা
আজকের বার্তা

নাজিরপুর শিক্ষা কর্মকর্তাকে মন্ত্রীর ভর্ৎসনা


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২ ১২:৫৫ অপরাহ্ণ নাজিরপুর শিক্ষা কর্মকর্তাকে মন্ত্রীর ভর্ৎসনা
Spread the love

বার্তা ডেস্ক:

পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ-দুর্নীতি ও শিক্ষকদের সঙ্গে অশোভন আচরণের অভিযোগ করে ভর্ৎসনা করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলা আইনশৃঙ্খলা ও মাসিক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে তিনি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল বাশারকে উদ্দেশ্য করে বলেন, ‘আপনার বিরুদ্ধে শিক্ষকদের ব্যাংক লোন নিতে সুপারিশ পেতে ঘুষ নেওয়ার অভিযোগ রয়েছে।

এছাড়া বিভিন্ন স্কুলে পরিদর্শনকালে শিক্ষকদের সঙ্গে অশোভন আচরণের অভিযোগ রয়েছে। ’

এ সময় মন্ত্রী উপস্থিত কর্মকর্তাদের উদ্দেশে বলেন, আপনারা জনগণের সেবক। জনগণকে সেবা দেয়া আপনাদের কর্তব্য। আর আপনারা আমাদের মেহমান। আমরা আপনাদের সঙ্গে ভালো আচরণ করবো এটা আমাদের কর্তব্য।

পরে মন্ত্রী উপজেলা পরিষদের উদ্যোগে পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সম্প্রতি তিনি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির একান্ত সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন।

নাজিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল সাদীদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মো. সাইদুর রহমান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রহ্জন হালদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

এছাড়া মন্ত্রী একই দিন নাজিরপুর সমাজ সেবার উদ্যোগে অসহায়দের চেক প্রদান ও উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়ন পরিষদের সংলগ্ন একটি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপনসহ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।