আজকের বার্তা
আজকের বার্তা

বিএনপির প্রভূ হলো পাকিস্তান: কৃষিমন্ত্রী


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২২ ৩:১৮ অপরাহ্ণ বিএনপির প্রভূ হলো পাকিস্তান: কৃষিমন্ত্রী
Spread the love

অনলাইন ডেস্ক:

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপির প্রভু হলো পাকিস্তান। পাকিস্তান কী বলে সেদিকে তারা তাকিয়ে থাকে।

মঙ্গলবার রাজধানীর ইস্কাটনে সুইড বাংলাদেশ বিদ্যালয় মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ১৯ নং ওয়ার্ড শাখার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

‘বর্তমান সরকারের সফলতা বলতে কিছু নেই’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে মন্ত্রী বলেন, চোখে ঠুলি পরে থাকলে ও কানে তুলা গুজে রাখলে বর্তমান সরকারের সাফল্য দেখতে পাবেন না। আপনি বাসা থেকে বের হয়ে হাতিরঝিল দিয়ে যান, পদ্মাসেতুর পাশ দিয়ে দেশের দক্ষিণাঞ্চলে যান, এগুলো কী চোখে পড়ে না?

তিনি বলেন, আপনার নিজের বাড়ি উত্তরবঙ্গে, যেখানে বিএনপির শাসনামলে মঙ্গা লেগে থাকত। সেখানে এখন কোনো খাদ্য সংকট নেই, মঙ্গা চিরতরে দূর হয়েছে। বাড়ি যাওয়ার সময় এ সাফল্য কী দেখতে পান না?

বিএনপি সরকারের সাফল্য দেখে না উল্লেখ করে মন্ত্রী বলেন, বর্তমান সরকারের সাফল্য বিএনপি দেখতে পায় না। কিন্তু এ দেশের জনগণ দেখতে পায়। আর সে জন্য জনগণ বার বার আওয়ামী লীগকে নির্বাচনে বিপুল ভোটে জয়ী করে।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ১৯ নং ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।