আজকের বার্তা
আজকের বার্তা

বরগুনা পরকীয়ায় জড়িয়ে স্বামীকে হত্যা


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ ১:৪৩ অপরাহ্ণ বরগুনা পরকীয়ায় জড়িয়ে স্বামীকে হত্যা
Spread the love

বার্তা ডেস্ক:

পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় স্বামীকে হত্যার  অভিযোগে স্ত্রীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১০ জানুয়ারি) সকালে বরগুনা সদর থানার সামনে এঘটনা ঘটে।

পরে দুপুরে মরদেহ দাফনের জন্য বাড়িতে নিয়ে গেছেন স্বজনরা।

এর আগে শনিবার (৮ জানুয়ারি) ঢাকার কামরাঙ্গির চর এলাকায় মৃত্যু হয় রাসেলের (২৫)। সেখানে ময়নাতদন্ত শেষে তার মামাতো ভাই রিয়াজের কাছে মরদেহ হস্তান্তর করে কামরাঙ্গির চর থানার পুলিশ।

নিহত রাসেল বরগুনা সদর উপজেলার সদর ইউনিয়নের কলাতলা গ্রামের মো. ফারুকের ছেলে। তিনি ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করতেন। কামরাঙ্গির চর এলাকায় মামা জালালের ভাড়া বাসায় স্ত্রীকে নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাসেল কামরাঙ্গির চর এলাকায় মামা জালালের ভাড়া বাসায় স্ত্রী রুমি বেগমকে (১৯) নিয়ে বসবাস করতেন। গত শনিবার (৮ জানুয়ারি) রাতে সেখানে রাসেলের মৃত্যু হয়। এঘটনায় তার মামাতো ভাই রিয়াজ কামরাঙ্গির চর থানায় রাসেলের স্ত্রী ও কাইয়ুম নামে এক যুবকের বিরুদ্ধে পরকীয়ার জেরে আত্মহত্যার প্ররোচনার মামলা করেন। এর ভিত্তিতে পুলিশ নিহতের স্ত্রী রুমি বেগম ও কাইয়ুমকে গ্রেফতার এবং মরদেহ ময়নাতদন্ত শেষে রিয়াজের কাছে হস্তান্তর করে।

নিহতের বাবা ফারুক জানান, এটা একটি পরিকল্পিত খুন। সম্পত্তির জন্য আমার ছেলেকে খুন করা হয়েছে। আমি এ ঘটনার সঠিক তদন্ত ও বিচার চাই।

বরগুনা সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম জানান, যেহেতু নিহতের ময়নাতদন্ত আগেই হয়েছে তাই আর নতুন করে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের জন্য পরিবারকে নিয়ে যেতে বলা হয়েছে।