আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুর জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবি


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৯, ২০২২ ১২:০৭ অপরাহ্ণ পিরোজপুর জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবি

নিউজ ডেস্ক:

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেনের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৯ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থানীয় কয়েক শতাধিক হতদরিদ্র মানুষের অংশ গ্রহণে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে স্থানীয় বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ অংশ গ্রহণ করেন। এসময় পিরোজপুরের জেলা প্রশাসক (ডিসি) আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেনকে একজন মানবিক জেলা প্রশাসক দাবি করে তাকে বদলি না করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানান।

এসময় সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বিক্ষোভকারীদের সান্ত্বনা দিয়ে বলেন, দীর্ঘদিন চাকরির কারণে সাধ্যমত আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। চাকরির কারণে এখান থেকে বিদায় নিলেও ফোন করলে আমাকে পাশে পাবেন। পরে তিনি অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করেন।

জানা গেছে, ৫ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয় পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনকে শিক্ষা   মন্ত্রী ডা. দিপু মনির একান্ত সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে। আর আশ্রয়ণ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (উপ-সচিব) মোহাম্মাদ জাহিদুর রহমানকে পিরোজপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।