Agaminews
Agaminews Banner

আ:লীগের সম্মেলনে শতাধিক মোবাইলসহ মোটরসাইকেল চুরি


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২১ ২:২১ অপরাহ্ণ আ:লীগের সম্মেলনে শতাধিক মোবাইলসহ মোটরসাইকেল চুরি

অনলাইন ডেস্ক:

টাঙ্গাইলের সখীপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে এসে শতাধিক মোবাইলসহ দুটি মোটরসাইকেল চুরি হয়েছে বলে জানিয়েছে নেতা-কর্মীরা। এ ঘটনায় সোমবার দিনব্যাপী পৃথক ভাবে সখীপুর থানায় সাধারন ডায়েরি করেছেন ভুক্তভোগীরা। রবিবার উপজেলা মাঠে বিশাল এ সমাবেশে এসে এ চুরির ঘটনা ঘটে।

একাধিক নেতা-কর্মী ও ভুক্তভোগীরা জানায়, বিভিন্ন কৌশলে সম্মেলনে মিছিলে ধাক্কা ধাক্কি ও ভির সৃষ্টি করে প্যান্টের পকেট থেকে মোবাইল চুরি হয়েছে। এবং উপজেলার কালমেঘা থেকে জুয়েল রানার লাল রঙের একটি মোটরসাইকেল ও রাসেল আল মামুনের নতুন একটি মোটরসাইকেল চুরি হয়েছে। এ ঘটনায় পৃথক পৃথক ভাবে সাধারণ ডায়েরি হয়েছে থানায়।
পৌর যুব লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু বলেন, খুবই দুঃখ জনক ঘটনা। উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে গিয়ে আমার ২৭ হাজার টাকার একটি মোবাইল চুরি হয়েছে এবং সাবেক পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাফিজুল ইসলাম হান্নান, ছাত্রালীগ নেতা কামাল আহম্মেদসহ প্রায় শতাধিক নেতাকর্মীর মোবাইল সেট চুরি হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছি।

সাবেক পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম বলেন, মিছিলের ভিতর থেকে আমার ২৫ হাজার টাকা দামের একটি মোবাইল চুরি হয়েছে। এ ঘটনায় আমার মতো অনেকেই থানায় জিডি করেনি।

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, এটাকে চুরি বলে না, মিছিলের মধ্যে কেউ ছবি তুলতে গিয়ে, কারো ধাক্কা লেগে হাত থেকে মোবাইল পড়ে হারিয়ে গেছে। এ ঘটনায় থানায় পৃথক ভাবে সাধারণ ডায়েরি হয়েছে।