আজকের বার্তা
আজকের বার্তা

হিজলায় নৌকার প্রার্থী হুমকির মুখে


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১ ৪:০৭ অপরাহ্ণ হিজলায় নৌকার প্রার্থী হুমকির মুখে

হিজলা প্রতিনিধিঃ

বরিশালের হিজলা উপজেলার ৬ নং ধুলখোলা ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী বিদ্রোহী প্রার্থী ও তার কর্মীদের হুমকির মুখে।

১৮ ডিসেম্বর ধুলখোলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডে উঠান বৈঠকে নৌকা মার্কার প্রার্থী এ কে এম জসিম উদ্দিন মাতুব্বর তার বক্তব্যে এ কথা বলেন।

তিনি তার বক্তব্যে বলেন দীর্ঘদিন যাবৎ আমি ধুলখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছি এমনকি এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয় জনগনের খেজমত করেছিলাম বর্তমানে বিদ্রোহী প্রার্থী বহিস্কৃত আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন ঢালি ও তার কর্মীরা আমার নৌকা মার্কার কর্মী এবং সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে।

এছাড়াও বিভিন্ন সূত্রে জানা যায় ৩,৫,৬,৭ ভোট কেন্দ্র বিদ্রোহী প্রার্থী সন্ত্রাসী দিয়ে নিয়ন্ত্রণ করে ভোট কেন্দ্র দখল করে নিয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বেলাল দেওয়ান। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিজলা গৌরবদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মিলন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক নাজমা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেমানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন হাওলাদার, বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন রাড়ি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম রিপন, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম সরদার, ছাত্রলীগের সভাপতি সোলায়মান হোসেন, সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিলন তার বক্তব্যে বলেন আমাদের রাজনৈতিক অভিভাবক বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহর সুপারিশ ক্রমে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা নৌকার প্রতীক দিয়েছে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম জসীমউদ্দীনকে এই নৌকা মার্কা বিজয়ের জন্য আমাদের যা কিছু করণীয় তাই করবো।