Agaminews
Agaminews Banner

বাবুগঞ্জে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের ৫০তম মৃত্যু বাষির্কী পালিত


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২১ ৩:৫৬ অপরাহ্ণ বাবুগঞ্জে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের ৫০তম মৃত্যু বাষির্কী পালিত

বাবুগঞ্জ প্রতিনিধি ॥

বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের ৫০তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে বাবুগঞ্জে বীরশ্রেষ্ঠের জম্মস্থান রহিগঞ্জ গ্রামে তার নামে প্রতিষ্ঠিত কলেজে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় তার গ্রামের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহিমগঞ্জ গ্রামে শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন কলেজে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আলাল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বীরশ্রেষ্ঠের ভাইয়ের ছেলে মোঃ মাহমুদুল হাসান,প্রভাষক মোঃ ইব্রাহিম খলিল,প্রভাষক মোঃ শংকর বাড়ৈ,প্রভাষক মোঃ ইকবাল হোসেন মামুন,প্রভাষক মোসাঃ মুন্নী আক্তার ও দ্বাদশ শ্রেনীর ছাত্রী মোসাঃ অহনা আক্তার প্রমূখ। মুক্তিযুদ্ধের শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

উল্লেখ্য জেলা পাকহানাদার মুক্ত হওয়ার একদিন আগে ১৪ ডিসেন্বর চাঁপাইনবাবগঞ্জ শহরের উপকন্ঠে রেহাইচার নামক স্থানে এদেশের কুলাঙ্গার কুখ্যাত রাজাকার-আলবদর বাহিনীর বুলেটে মহিউদ্দিন জাহাঙ্গীর শহীদ হন। পরে তাকে তার সহযোদ্ধারা চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ প্রাঙ্গনে তার লাশ দাফন করা হয়।