আজকের বার্তা
আজকের বার্তা

র‌্যাব সদর দপ্তরে নায়ক ইমন


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ০৭, ২০২১ ২:০৩ অপরাহ্ণ র‌্যাব সদর দপ্তরে নায়ক ইমন

নিউজ ডেস্ক:

ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চিত্রনায়ক ইমনকে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় ইমন র‍্যাব সদর দপ্তরে পৌঁছান।

এর আগে সোমবার (৬ ডিসেম্বর) রাতে তাকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছিল।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, সম্প্রতি ভাইরাল হওয়া অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দফতরে ডেকে আনা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ চলছে।

সম্প্রতি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবারের এক সদস্য সম্পর্কে বক্তব্য দেন। তার ওই বক্তব্যে নারী বিদ্বেষের অভিযোগ উঠে। এরপর চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার ফোনালাপ ফাঁস হয়। মাহিয়া মাহির সঙ্গে মুরাদ হাসানের কথোপকথন সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ ফোনালাপে তিনি অশ্লীল শব্দ ব্যবহার করেন। অশ্লীল ভাষায় মাহিকে তার সঙ্গে দেখা করার নির্দেশ দেন এবং আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী পাঠিয়ে তুলে আনার হুমকি দেন।

এসব ঘটনায় বিভিন্ন দিক থেকে সমালোচনার ঝড় ওঠে। সরকারের দায়িত্বশীল পদে থেকে তার এ ধরনের বক্তব্য ও মন্তব্য নিয়ে বিভিন্ন দিক থেকে প্রতিবাদ জানানো হয়। বেশ কিছু দিন ধরে বিভিন্ন বিষয়ে বক্তব্য দিয়ে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান আলোচনা-সমালোচনায় এসেছেন।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে তাকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী। পরদিন মঙ্গলবার (৭ ডিসেম্বর) তিনি পদত্যাগপত্র জমা দেন।

এদিকে, জামালপুর জেলা আওয়ামী লীগের কমিটি থেকে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে অব্যাহতি দেওয়া হয়েছে। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) জেলা আওয়ামী লীগের জরুরি সভা শেষে এ সিদ্ধান্ত নেওয়া হয়। ডা. মুরাদ হাসান জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ছিলেন।