Agaminews
Agaminews Banner

বাবাকে জেতাতে নায়কের গণসংযোগ


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ ৪:০০ অপরাহ্ণ বাবাকে জেতাতে নায়কের গণসংযোগ

অনলাইন ডেস্ক:

প্রিয় জন্মভূমির চিরচেনা পাকা ও কাঁচা মেঠোপথ ধরে এ গ্রাম থেকে ও গ্রামে বিরামহীন ছুটে চলছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেতা সাইমন সাদিক। তবে সিনেমার কোনো শুটিংয়ের কাজে নয়। তিনি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবা মো. সাদেকুর রহমানকে জেতাতে গ্রামের বাড়িতে থেকে এভাবেই দিনরাত সময় ব্যয় করছেন।

এমন গণসংযোগের সুবাদে তাকে একনজর দেখতে ভিড় করছেন বিভিন্ন বয়সের কৌতূহলী নারী-পুরুষ। নায়কের এমন প্রচারণা ও গণসংযোগ এখন টক অব দ্য কিশোরগঞ্জ।

সাইমনের বাবা মো. সাদেকুর রহমান কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

বাবাকে বিজয়ী করার লক্ষ্যেই দিন-রাত নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তিনি।

আজ শনিবারও এক পথসভায় বক্তব্য দেন সাইমন। এদিন মহিনন্দ ইউনিয়নে নায়কের নিজ গ্রাম কলাপাড়ায় অনুষ্ঠিত হয় এই পথসভা। এতে বিপুল মানুষের সমাগম হয়। ফলে পথসভা রূপ নেয় জনসভায়।

এতে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ভাইসচেয়ারম্যান মো. আব্দুস সাত্তার, জেলা পরিষদ সদস্য সাজ্জাদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শরীফ আহমদ সাদী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গনী ঢালী লিমন, আওয়ামী লীগ নেত্রী বিলকিস বেগম প্রমুখ।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে মহিনন্দ ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে।