আজকের বার্তা
আজকের বার্তা

নুরের উপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ ৬:০২ পূর্বাহ্ণ নুরের উপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
Spread the love

স্টাফ রিপোর্টার ॥

টাঙ্গাইলের সন্তষে স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মওলানা ভাসানীর মাজার জিয়ারত করতে যাওয়ার পথে গণ অধিকার পরিষদের আহবায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুরসহ অর্ধশতাধিক নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বরিশাল মহানগর ছাত্র-যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা।

গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) বিকেল ৪ টার দিকে নগরীর সরকারি ব্রজমোহন কলেজের মসজিদ গেট এলাকায় এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

বরিশাল মহানগর ছাত্র-যুব অধিকার পরিষদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন গণ অধিকার পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর যুব অধিকার পরিষদের আহবায়ক রফিকুল ইসলাম, মহানগর যুব অধিকার পরিষদের সদস্য সচিব শফিকুল ইসলাম সাগর এবং মহানগর ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক মুন্নাসহ মহানগরীর অন্যান্য ইউনিটের অসংখ্য নেতাকর্মী।

এসময়ে তাদের বিক্ষোভ মিছিলে “নুরের উপর হামলা কেন, প্রশাসন জবাব চাই” স্লোগান দেয়া হয়।

মহানগর যুব অধিকার পরিষদের সদস্য সচিব শফিকুল ইসলাম সাগর বলেন, টাঙ্গাইলে যে মর্মান্তিক হামলা চালিয়েছে সেটা অত্যন্ত ন্যাক্কারজনক ব্যাপার, তারা তাদের সংগঠনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করেছে।

এদিকে গত ১৫ নভেম্বর বরিশাল জেলা-মহানগর ছাত্র-যুব অধিকার পরিষদের আয়োজনে গণ অধিকার পরিষদের আত্মপ্রকাশে নগরীতে আনন্দ মিছিল করেছিলো ভিপি নুরের সমর্থকরা।