আজকের বার্তা
আজকের বার্তা

টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভনে ধর্ষণ


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ ২:২৪ অপরাহ্ণ টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভনে ধর্ষণ
Spread the love

অনলাইন ডেস্ক:

এক কিশোরীকে টিকটক সেলিব্রেটি বানানোর প্রলোভন দেখিয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে সহযোগীসহ মূল অভিযুক্তসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

গ্রেফতাররা হলেন মূল অভিযুক্ত দিনার ও সহযোগী মেহেদী হাসান মাহি। এ ঘটনায় উদ্ধার ভিকটিমকে ডিএমপির ভিকটিম সাপোর্ট সেন্টারে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে ধারাবাহিক অভিযান পরিচালনা করে খিলগাঁও ও বনানী থেকে মাহি ও দিনারকে গ্রেফতার করে সঙ্ঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

অভিযানে নেতৃত্বে দেওয়া গোয়েন্দা তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম বলেন, ভিকটিম হারিয়ে যাওয়ার অভিযোগে গত ৮ নভেম্বর ভিকটিমের ভাই হাতিরঝিল থানায় একটি নিখোঁজ জিডি করেন। নিখোঁজ জিডির ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা তেজগাঁও বিভাগ। তদন্তকালে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় এক স্থান হতে অন্য স্থানে স্থানান্তরের সময় খিলগাঁও তালতলা মার্কেট এলাকা হতে ভিকটিমকে উদ্ধার করা হয়। অতঃপর ভিকটিমের দেওয়া তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় খিলগাঁও তালতলা এলাকা হতে মূল অভিযুক্তের সহযোগী মাহিকে গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে বনানী থেকে মূল অভিযুক্ত দিনারকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরও বলেন, একটি অসাধু চক্র পরস্পর যোগসাজশে উঠতি বয়সী মেয়েদের সঙ্গে ফেসবুকে ফ্রেন্ডশিপ করে। তাদের টিকটক সেলিব্রিটি বানানোর প্রলোভন দেখিয়ে অপহরণ করে, আটকে রেখে, ধর্ষণ করে। অতঃপর তাদের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে, ব্ল্যাকমেইল করে।

তিনি জানান, চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারদের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা করা হয়েছে।

সূত্র : ডিএমপি নিউজ