Agaminews
Agaminews Banner

ঝালকাঠিতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৬, ২০২১ ৫:৩৭ পূর্বাহ্ণ ঝালকাঠিতে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি ॥

ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী তানজিল হাওলাদারকে (২৬) ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শ্বাসরোধে পারভীন আক্তারকে হত্যার কথা সিআইডির কাছে স্বীকার করেছে নিহতের স্বামী।

বৃহস্পতিবার রাতে ঝালকাঠির সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ঝালকাঠি সিআইডির সহকারী পুলিশ সুপার অরিত সরকার জানান, ঝালকাঠি সদর উপজেলার বেরমহল গ্রামের মৃত আবু হানিফের ছেলে তানজিল হাওলাদারের সঙ্গে বিয়ে হয় চাঁদপুর সদরের কল্যাণদী এলাকার জিন্নাত আলী মোল্লার মেয়ে পারভীন আক্তারের। তাদের ১৮ মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে। এক বছর ধরে স্বামী ও শাশুড়ির সঙ্গে বিরোধ চলছিল গৃহবধূর।

গত ১২ অক্টোবর রাতে পারিবারিক বিরোধের জেরে স্ত্রী পারভীন আক্তারকে শ্বাসরোধে হত্যা করে তাঁর স্বামী। পরে লাশ বাড়ির পাশের ডোবায় ফেলে দিয়ে ঢাকায় পালিয়ে যায় তানজিল। পরের দিন সকালে সদর উপজেলার বেরমহল গ্রামের একটি ডোবা থেকে পারভীনের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের মা রাবেয়া বেগম বাদী হয়ে ১৩ অক্টোবর ঝালকাঠি থানায় স্বামী ও শাশুড়িকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পরে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি অধিগ্রহণ করে। ঘটনার ১৮ দিনের মাথায় প্রযুক্তি ব্যবহার করে ঢাকার মালিবাগ এলাকা থেকে গত বুধবার আসামি তানজিল হাওলাদারকে গ্রেপ্তার করে সিআইডি।

বৃহস্পতিবার ঝালকাঠির সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে তানজিল।