Agaminews
Agaminews Banner

বরিশাল নগরীতে স্কুলছাত্রীর আত্মহত্যা


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৫, ২০২১ ৬:০৩ পূর্বাহ্ণ বরিশাল নগরীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥

বরিশাল নগরীর সাগরদী এলাকায় প্রেমের সম্পর্কের জেরে মানসিক নির্যাতন করায় রাবেয়া আক্তার নামে একস্কুলছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

নগরীর ধানগবেষণা রোডের জিয়ানগর এলাকায় বুধবার সন্ধ্যায় ওই ঘটনা ঘটে। নিহত রাবেয়া আক্তার বরগুনা জেলার ৭ নম্বর সরিষামুড়ি ইউনিয়নের সেন্টু মোল্লার মেয়ে। তিনি নগরীর জিয়ানগর এলাকার বাবুল মিয়ার ভাড়াবাড়িতে মামার পরিবারের সঙ্গে থাকতেন। বরিশাল এ.আর.এস মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী ছিলেন রাবেয়া।

নিহতের মামাতো বোন মালা আক্তার জানান, সাত মাস আগে জিয়ানগর বাবুল মিয়ার বাসা ভাড়া নেওয়া হয়। তখন থেকে পড়াশুনার তাগিদে রাবেয়া মামা বাড়িতে থাকতো। গত ৩/৪ মাস ধরে বাড়িওয়ালা বাবুল মিয়ার ছেলে রাব্বি প্রেমের প্রস্তাব দিয়ে রাবেয়াকে উত্ত্যক্ত করতো। উত্ত্যক্ত না করতে পরিবার থেকে একাধিকবার নিষেধ করা হলেও রাব্বি ভয় দেখিয়ে রাবেয়াকে প্রেমের ফাঁদে ফেলে। সর্বশেষ বিষয়টি রাবেয়ার মামার পরিবারের পক্ষ থেকে বাড়িওয়ালা বাবুল মিয়াকে জানানো হয়। ঘটনার দিন বুধবার দুপুর ১২টার দিকে বাবুল মিয়াসহ কয়েকজন রাবেয়াকে গালিগালাজসহ মানসিক টর্চার করে। মানসিক নির্যাতন সহ্য করতে না পেরে সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস নেন রাবেয়া। বাড়িওয়ালার মানসিক নির্যাতনের ফলে রাবেয়া আত্মহত্যা করেছে বলে দাবি করেন তিনি।

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের প্রস্তুতি চলছে।