আজকের বার্তা
আজকের বার্তা

পটুয়াখালীতে বীর মুক্তিযোদ্ধার উপর প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৩, ২০২১ ৫:৫৫ পূর্বাহ্ণ পটুয়াখালীতে বীর মুক্তিযোদ্ধার উপর প্রতিপক্ষের সন্ত্রাসী হামলা

মোঃ জামাল আকন,পটুয়াখালী:

পটুয়াখালীতে বীর মুক্তিযোদ্ধা অবসর প্রাপ্ত সার্জেন্ট মোঃমাহবুবুল আলম (৭০)এর উপর প্রতিপক্ষের সন্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে পটুয়াখালী সদর উপজেলার বহালগাছিয়া এলাকার মৃত মজিবর রহমান এর পুএ বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলমের সাথে একই এলাকার মোঃশাজাহান মীর এর সাথে ক্রয় কৃত জমির ভোগ দখল নিয়ে দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছিলোএবং জোর পূর্বক জমি দখলের পায়তারা করে আসছিলো।

পূর্ব শএুতার জের ধরে গতকাল রা ৮ টার সময় মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম শহরের গরুর বাধ এলাকা হতে তার নিজ বসত বাড়ীর সামনের রাস্তায় পৌছালে বিবাদী তার তিন পুএ মোঃআলামিন মীর(২৫)মোঃখায়রুল ইসলাম(২২)এবংজাকারিয়া মীর(২০)দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার উপর অতর্কিত হামলা চালায় এবং মার ধর করে।খুনের উদ্দেশ্যে ৪নং বিবাদী রামদা দিয়ে মাথার উপর কোপ দিলে তিনি হাত দিয়ে ঠেকালে বাম হাতের তর্জনী আঙুল কেটে যায় এবং তিনি রক্তাক্ত জখম হন।

বিবাদীরা তার পরিধেয় কাপড় ছিঁড়ে ফেলে এবং তার পকেটে থাকা ৭৫০০টাকা ছিনাইয়া নেয়।মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম তার উপর প্রতিপক্ষের সন্রাসী হামলার সুষ্ঠু বিচার দাবী করে পটুয়াখালী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।বর্তমানে তিনি পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।