আজকের বার্তা
আজকের বার্তা

বানারীপাড়ায় বিএনপি থেকে আওয়ামী লীগে শতাধিক নেতাকর্মীর যোগদান


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০২, ২০২১ ৬:০৬ পূর্বাহ্ণ বানারীপাড়ায় বিএনপি থেকে আওয়ামী লীগে শতাধিক নেতাকর্মীর যোগদান

খবর বিজ্ঞপ্তি ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রানিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র মেনে বানারীপাড়া উপজেলায় শতাধিক বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেছেন।

সোমবার (০১ নভেম্বর) সন্ধ্যায় সৈয়দকাঠীর ৮ নং ওয়ার্ডের দিদিহারের বটতলা এলাকায় সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন মৃধা’র উঠান বৈঠকে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুসের হাতে ফুল দিয়ে তারা যোগদান করেন। বানারীপাড়া থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম বাদলের নেতৃত্বে শতাধিক বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা আওয়ামী লীগের যোগদান করেন।

যোগদানকালে বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, সৈয়দকাঠী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন মৃধাসহ বানারীপাড়া উপজেলা ও সৈয়দকাঠী ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান দেয়া আসাদুল ইসলাম বাদল বলেন , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাতে গড়া বাংলাদেশের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ এর নীতি আদর্শ, ঘােষনা পত্র ও গঠনতন্ত্র মেনে আওয়ামী লীগে যোগদান করি। এবং আওয়ামী লীগ দলের নীতি আদর্শের পরিপন্থি কোন কর্মকান্ডে জড়িত হবেন না বলেও জানান তিনি।