Agaminews
Agaminews Banner

বরিশালে কালের কণ্ঠের সাংবাদিক সবুজের মায়ের ইন্তেকাল


আজকের বার্তা | প্রকাশিত: মে ২২, ২০২১ ১২:৪৭ অপরাহ্ণ বরিশালে কালের কণ্ঠের সাংবাদিক সবুজের মায়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার॥ দৈনিক কালের কণ্ঠের বরিশাল ব্যুরো স্টাফ রিপোর্টার ও খেলাঘর বরিশাল জেলা কমিটির সদস্য মইনুল ইসলাম সবুজের মাতা নুরজাহান বেগম (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

আজ শনিবার ভোররাতে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার প্রথম জানাযার নামাজ বানারীপাড়া পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে।

দ্বিতীয় জানাজা নামাজ জোহর নামাজ বাদ তার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। তার এ মৃত্যুতে এক শোকবার্তায় বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলম, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বানারীপাড়া পৌর মেয়র সুভাষ চন্দ্র শীল, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন নেগাবান মন্টু ও সাধারণ সম্পাদক কাজি মিরাজ মাহমুদ, বরিশাল সাংবাদিক ইউনিয়নের (জেইউবি) সভাপতি মনিরুল আলম স্বপন ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস ও সাধারণ সম্পাদক মিঠুন সাহা,বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ রানা ও সাধারন সম্পাদক আরিফ হোসেন,সিনিয়র সাংবাদিক শামীম আহম্মেদ, ভোরের কাগজের প্রতিনিধি এম.কে রানা, নিউজ এডিটরস্ কাউন্সিলের সভাপতি আরেফিন তুষার ও সাধারন সম্পাদক রিপন হাওলাদার গভীর শোক প্রকাশ করেছেন। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।