আজকের বার্তা
আজকের বার্তা

পাথরঘাটায় যুবককে হাতুড়িপেটা


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ পাথরঘাটায় যুবককে হাতুড়িপেটা
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরগুনার পাথরঘাটায় মনোতোষ (৩০) নামের এক যুবককে হাতুড়িপেটা করে নির্যাতনের অভিযোগ ওঠেছে। এলাকাবাসী তাকে উদ্ধার করে পাথরঘাটা স্ব্যাস্থ্যপ্লেক্সে ভর্তি করিয়েছেন। যুবককে নির্যাতনের সময় তার বাড়ি উচ্ছেদ করার হুমকি দিলে তারা এখন ভীত সন্ত্রস্ত। সাবেক ইউপি সদস্য শ্যামল বাবু এমন অভিযোগ করেন।

শুক্রবার রাত ৮টার দিকে পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের কেরামতপুর বাজারে বাসষ্টান্ডে এ ঘটনা ঘটে।

পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনোয়ার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মনোতোষ হাওলাদারের চাচা শ্যামল চন্দ্র হাওলাদার জানান, শুক্রবার বেলা ৩টার দিকে প্রতিবেশী মোঃ রিপন আকন তার গরু মনোতোষের সুর্যমূখী ক্ষেত নষ্ট করতে ছিল। এ সময় মনোতোষ গিয়ে গরুর শরীরে দু’টি পিটান দিয়ে ক্ষেত থেকে গরুগুলো বের করে দেয়। গরু পেটানোর দৃশ্য দেখে মনোতোষকে ধরে নিয়ে ব্যাপক মারধর করে রিপন এবং তাকে ১২ ঘন্টার মধ্যে এলাকা ছাড়ার হুমকি দিয়ে ছেড়ে দেয়। বিষয়টি এলাকার চেয়ারম্যান/মেম্বরদের জানালে ক্ষিপ্ত হয় রিপন। পরে রাত ৮টার দিকে যখন মনোতোষ কেরামতপুর বাজারে ওষুধ ক্রয় করতে আসে তখন রিপনের ভাগ্নে হাসিব আকন তার ১০/১২ জন সহযোগিদের নিয়ে মনোতোষকে ধরে বাজারের মধ্যে পা থেকে মাথা পর্যন্ত হাতুড়ি পেটা করে। এ সময় উপস্থিত ইউপি সদস্যসহ অর্ধ শতাধীক লোক ঘটানা স্থলে বসে ঘটনা প্রতক্ষ করেন। এসব হাতুড়ি বাহিনী এলাকার চিহিৃত সন্ত্রাসী বলে মনোতোষকে উদ্ধার করতে কেহ এগিয়ে আসেনী। এখন সন্ত্রাসীদের ভয়ে ওই হিন্দু পরিবারটি ভীত সন্ত্রস্ত আছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মোঃ ফরিদ মিয়া বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক সন্ধ্যার পরে আমি উভয়পক্ষকে নিয়ে মিমাংশার জন্য বসব। যে দোষী তার কঠোর বিচার করা হবে বলে তিনি জানান।

রিপন আকন জানান, বিষয়টি এভাবে মোবাই ফোনে বলা যাবে না সামনাসামনি বলতে হবে। পরে আপনার সাথে দেখা করব বলে তিনি বলেন।

পাথরঘাটা থানার ওসি মোঃ আনোয়ার হোসেন জানান, অসুস্থ অবস্থায় মনোতোষকে থানায় নিয়ে আসছিল। তারা যদি কোন অভিযোগ করে তা হলে আমরা আইনি ব্যাবস্থা নিব বলে ওসি বলেন।