আজকের বার্তা
আজকের বার্তা

স্ত্রীর সঙ্গে ভিডিও প্রকাশ করলেন জোভান


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ ৭:৩০ অপরাহ্ণ স্ত্রীর সঙ্গে ভিডিও প্রকাশ করলেন জোভান
Spread the love

সম্প্রতি বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। এখনো আনুষ্ঠানিকভাবে স্ত্রীর নাম-পরিচয় জানাননি তিনি। শুধু বিয়ের দিন রাত ৯টার দিকে একটি সাদাকালো ছবি পোস্ট করেছিলেন।

এরই মধ্যে শনিবার সন্ধ্যায় জোভান তার ফেসবুক পেজে ৩৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করেছেন। শেয়ার করা ভিডিওতেও স্ত্রীর মুখাবয়ব ঝাপসা হয়ে ছিল, ঠিক বোঝা যায়নি তিনি কে? ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের গল্প’।

ভিডিওতে দেখা গেছে, কুয়াশা ঘেরা একটা সকাল। স্ত্রী নির্জনার হাত ধরে হাঁটছেন জোভান। ব্যাকগ্রাউন্ডে বাজছে জোভানের একটি নাটকের গান, ‘কোনো এক সকালে তোকে প্রথম দেখেছি, মনের এই গভীরে তোকে আমার করেছি।’ আর ভিডিওতে লেখা আছে জোভান ও নির্জনার গল্প আসছে।

এর আগে এ অভিনেতা বলেছিলেন, সব কিছু নিয়ে ৩১ জানুয়ারির পর কথা বলব। এখনই কিছু বলতে পারছি না। অনেক ব্যস্ততার মধ্যে আছি। অনুভূতি বলেন আর যা-ই বলেন, এখন কিছুই বলব না।

খোঁজ নিয়ে জানা যায়, বেশ বড় করে বউভাতের আয়োজন করেছেন এই অভিনেতা। রাজধানীতেই হবে সেই আয়োজন। বিভিন্ন অঙ্গনের তারকা ব্যক্তিরা উপস্থিত থাকবেন সেখানে।

জানা গেছে,  জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তার বাড়ি পুরান ঢাকায়। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়।