আজকের বার্তা
আজকের বার্তা

২৫ বছরের সাজা থেকে বাঁচতে এক যুগ ধরে পলাতক, অবশেষে ধরা


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪ ৬:১০ অপরাহ্ণ ২৫ বছরের সাজা থেকে বাঁচতে এক যুগ ধরে পলাতক, অবশেষে ধরা
Spread the love

ভোলার চরফ্যাশন উপজেলায় ১২ বছর আত্মগোপনে থেকে অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার হলেন ডাকাতি মামলার ২৫ বছরের সাজাপ্রাপ্ত মো. নয়ন (৩৮)। গ্রেপ্তারকৃত নয়ন উপজেলার দক্ষিণ আইচা থানাধীন চরমানিকা ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

আজ বৃহস্পতিবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে গতকাল বুধবার র‍্যাব ও পুলিশের যৌথ অভিযানে ভোলা সদরের ভেদুরিয়া লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ২০১১ সালের জলদস্যু জিআর ১৮৮ নম্বর মামলার ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন মো. নয়ন। তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করলেও তিনি ১২ বছর ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে ছিলেন। অবশেষে ভোলার পুলিশ সুপার মাহিদুজ্জামানের নির্দেশে ও দক্ষিণ আইচা থানার ওসি সাঈদ আহমেদের নেতৃত্বে তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পুলিশ ও র‍্যাবের যৌথ অভিযানে ১২ বছর পর গতকাল ভোলা সদরের ভেদুরিয়া লঞ্চঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

দক্ষিণ আইচা থানার এসআই আব্দুল খালেক জানান, নয়ন দীর্ঘ ১২ বছর পুলিশের চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন জায়গায় আত্মগোপনে ছিলেন।অবশেষে তথ্য-প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।