আজকের বার্তা
আজকের বার্তা

মোশাররফ করিমকে নিয়ে যা বললেন নির্মাতা ব্রাত্য বসু


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ মোশাররফ করিমকে নিয়ে যা বললেন নির্মাতা ব্রাত্য বসু
Spread the love

বার্তা ডেস্ক ॥ শুক্রবার ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পাবে ব্রাত্য বসুর ‘হুব্বা’। ছবির নাম ভূমিকায় আছেন বাংলাদেশের মোশাররফ করিম। বাংলাদেশের মতোই পশ্চিমবঙ্গেও জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এর আগে একই নির্মাতার ‘ডিকশনারি’ সিনেমায় অভিনয় করে ওপারে প্রশংসা কুড়িয়েছেন তিনি।এই অভিনেতায় মুগ্ধ নির্মাতা ব্রাত্য বসু। মোশাররফকে নিয়ে আরো সিনেমা নির্মাণ করতে চান তিনি।

মোশাররফ করিম প্রসঙ্গে ব্রাত্য বসু বলেন, ‘কমলা রকেট’-এ মোশাররফ করিমের অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলাম। তার আগে আমি জানতামই না মোশাররফ করিম এত জনপ্রিয়! ‘ডিকশনারি’ ও ‘হুব্বা’র পর আমি তো পরের ছবিতেও মোশাররফকেই নেওয়ার কথা ভেবেছি।কী ছবি করব তা এখনো ভাবিনি ঠিকই, কিন্তু মোশাররফকে মাথায় রেখেই চরিত্র নির্বাচনের চেষ্টা করব।

পশ্চিমবঙ্গের কুখ্যাত গ্যাংস্টার হুব্বা শ্যামলের জীবনের ঘটনাবলি নিয়ে নির্মিত হয়েছে ‘হুব্বা’। ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামে পরিচিত ছিলেন এই ব্যক্তি। খুন, মারামারি, মাদক চোরাচালানসহ বিভিন্ন অপরাধে তার দাপট ছিল।

অসংখ্য মামলার এই আসামি একপর্যায়ে নির্বাচনেও দাঁড়ান! বৈচিত্র্যে ভরা সেই চরিত্রেই মোশাররফ করিম কাজ করলেন।এই ছবিতে পুলিশের ভূমিকায় আছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। এ ছাড়া আছেন পৌলমী বসু, শ্রাবণী দাস, সৌমিক হালদার প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে ফ্রেন্ডস কমিউনিকেশনস।