আজকের বার্তা
আজকের বার্তা

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় বরিশালের রাকিব নিহত


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ ৭:০৮ অপরাহ্ণ ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় বরিশালের রাকিব নিহত
Spread the love

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় বরিশাল সিটি কর্পোরেশন এলাকার ২৪নং ওয়ার্ডের বাসিন্দা মো: আইয়ুব আলী হাওলাদারের ছেলে মো: রহমতুল্লাহ রাকিব (২৫) নিহত হয়েছে। একই ঘটনায় মো: শান্ত নামের আরেক যুবক মারাত্মক ভাবে আহত হয়েছে। ১৩ই জানুয়ারী রোজ শনিবার সকাল আনুমানিক ৮ ঘটিকায় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে তাদের পরিবার।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে ঝালকাঠি–খুলনা মহাসড়কের গাবখান সেতু টোল প্লাজার একটু আগে বিটিসিএল পানির ট্যাংকি সংলগ্ন এলাকায় মটরসাইকেল দূর্ঘটনায় ২জন গুরুতর আহত হয়। উদ্ধারকারীরা আরও বলেন,,আমরা আহতদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকরা তাদের বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

পরবর্তীতে শেবাচিমে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো: রহমতুল্লাহ রাকিবকে মৃত ঘোষণা করে এবং চালক মো: শান্তকে অর্থপেডিক ইউনিটে ভর্তি করার নির্দেশ প্রদান করেন। এ বিষয় মৃত রহমতুল্লাহ রাকিব এর প্রতিবেশী ২৪ নং ওয়ার্ডের হামিদ খান সড়কের বাসিন্দা মো: বাবু জানান, মো: শান্ত এবং রহমতুল্লাহ রাকিব দুজনে বরিশাল থেকে খুলনা রওনা করেছিল।

কিন্তু পথিমধ্যে ঝালকাঠির গাবখান সেতু এলাকায় দূর্ঘটনার শিকার হয়। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে দুজনকে প্রথমে ঝালকাঠি এবং পরবর্তীতে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে শেবাচিম কর্তৃপক্ষ মো: রহমতুল্লাহ রাকিবকে মৃত ঘোষণা করেছে এবং শান্তকে ভর্তি করেছে।

এ বিষয়ে ঝালকাঠি সদর থানার ডিউটি অফিসার এসআই মো: আসাদুজ্জামান বলেন, দুর্ঘটনার বিষয়টি মৌখিক ভাবে শুনেছি লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।