আজকের বার্তা
আজকের বার্তা

জেসিআই বরিশালের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ ৬:৫৭ অপরাহ্ণ জেসিআই বরিশালের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
Spread the love

বার্তা ডেস্ক ॥  পিরোজপুরের ভান্ডারিয়ার অন্তত দেড়শো শিশু ও তাদের অভিভাবকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বরিশাল। স্থানীয় পাতলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শনিবার এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

পাতলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নিধীর রায় ‘ শীতে রঙিন হাসি‘ শীর্ষক শীতবস্ত্র বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন। ইউনিয়নের বিভিন্ন দূর দূরান্ত গ্রাম থেকে আসা দোড়শো শিশুর মধ্যে সোয়েটার ও পেট্রোলিয়াম ভেসলিন বিতরণ করা হয়।
জেসিআই বরিশালের সভাপতি জামিল খান ও ট্রেজারার জয়ন্ত রায় এর নেতৃত্বে আয়োজিত এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেসিআই বরিশালের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট লিপি ঘোষ, ডিরেক্টর আসাদ ইকবাল, সদস্য মনজুরুল ইসলাম, পাতলাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাশীষ রায়, সমাজসেবক রিপন মিয়া ও ভান্ডারিয়া থাকার এসআই মৃনাল সিকদার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।
শীতবস্ত্র বিতরণকালে স্বাগত বক্তব্যে জামিল খান বলেন, মানবতার সেবায় জেসিআই বরিশাল সবসময় কাজ করে আসছে। সবার প্রতি আমাদের অনুরোধ থাকবে নিজ নিজ অবস্থানে থেকে আমরা যেন মানুষের পাশে থাকি।
শীতবস্ত্র বিতরণ এই আয়োজনে স্টাইল মিউজিয়াম লিমিটেড ছাড়াও নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি সহযোগিতা করেছে।