আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে নৈশ বাসে মাদক পরিবহনের সময় আটক ৩


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪ ৫:২২ অপরাহ্ণ বরিশালে নৈশ বাসে মাদক পরিবহনের সময় আটক ৩
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী টোলপ্লাজায় একটি নৈশ পরিবহন তল্লাশি করে ৪ কেজি গাঁজা এবং ১৫০ পিস ইয়াবাসহ তিন জনকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (১২ জানুয়ারি) রাত ৯টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বরিশাল বিভাগীয় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, একটি নৈশ বাসে করে বরিশালে মাদক আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উজিরপুরের ইচলাদী টোলপ্লাজায় চেকপোস্ট স্থাপন করে। রাত ৯টার দিকে একটি বাসের যাত্রীদের তল্লাশিকালে ৪ কেজি গাঁজা সহ ২ জন এবং ১৫০ পিস ইয়াবা সহ একজনকে আটক করে তারা।

গাঁজা সহ আটককৃতরা হলেন বরিশাল সদর উপজেলার চরকাউয়া এলাকার মো. সবুজ হাওলাদার (২৮) এবং কুমিল্লা সদরের জগন্নাথপুর ইউনিয়নের দুর্লভপুর এলাকার মো. বিপ্লব (৩০)। ১৫০ পিস ইয়াবা সহ আটক করা হয় কুমিল্লা সদরের শুভপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনকে (৪৮)। জিজ্ঞাসাবাদ শেষে আটক তিন জনকে উজিরপুর থানায় সোপর্দ করা হয়েছে।

গাঁজাসহ দু’জন আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আব্দুল মজিদ বাদী হয়ে এবং ইয়াবাসহ একজন আটকের ঘটনায় পরিদর্শক মো. সিদ্দিকুর রহমান বাদী হয়ে শুক্রবার গভীর রাতে উজিরপুর মডেল থানায় পৃথক দু’টি মামলা করেছেন বলে জানিয়েছেন বরিশাল বিভাগীয় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন।