আজকের বার্তা
আজকের বার্তা

মাশরাফি-সাকিবকে সংবর্ধনা দেবে ক্রিকেট বোর্ড


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৯, ২০২৪ ৭:১৩ অপরাহ্ণ মাশরাফি-সাকিবকে সংবর্ধনা দেবে ক্রিকেট বোর্ড
Spread the love

জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান পেশাদার ক্রিকেট থেকে অবসরের আগেই জাতীয় নির্বাচনে অংশ নিয়ে সংসদ সদস্য হয়েছেন।

মাশরাফি এ নিয়ে টানা দুবার নড়াইল-২ আসন থেকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নে এমপি হয়েছেন।

গত পরশু শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য হয়েছেন জাতীয় দলের বর্তমান অধিনায়ক সাকিব আল হাসান।

ক্রিকেট মাঠ থেকে রাজনীতিতে অংশ নিয়ে সংসদ সদস্য হয়ে যাওয়া মাশরাফি ও সাকিবকে সংবর্ধনা দিতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঙ্গলবার মিরপুরে বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘তাদের দুজনকে আমরা স্বাগত জানাই। সামনে বোর্ড মিটিং আছে, তাদের সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা অবশ্যই আমাদের ভাবনায় আছে। তবে কিভাবে কী করব সেটা আমরা এখনো ঠিক করিনি। ক্রিকেটে তারা যেমন বাংলাদেশ দলকে সামনে এগিয়ে নিয়েছে, তেমনি এমপি হিসেবে নিজেদের এলাকাকেও এগিয়ে নেবে।’

এমপি হিসেবে দুজন ভালো করবে বলে আশাবাদী জালাল ইউনুস বলেন, ‘মাশরাফি পাঁচ বছরের একটা সময় শেষ করেছে। নতুনভাবে আবার সে এমপি নির্বাচিত হয়েছে। তার মধ্যে আগে থেকেই নেতৃত্বগুণ ছিল। সে দারুণ করেছে। এটা অবশ্যই আনন্দের খবর যে ক্রিকেটের একজন প্রতিনিধি সফলভাবে কাজ করছে। নতুন করে এবার সাকিবও এমপি হয়েছে। সাকিব খুবই প্রতিভাবান এবং পেশাদার ক্রিকেটার। তার দায়িত্ব সে ভালো বোঝে। এখানেও (এমপি হিসেবে) সাকিব বেশ সফল হবে বলে আমার মনে হয়।’