আজকের বার্তা
আজকের বার্তা

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৫, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল
Spread the love

বার্তা ডেস্ক ॥  উজিরপুর-বানারীপাড়া বরিশাল-২ আসনের ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী ওয়ার্কার্স পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড রাশেদ খান মেনন উজিরপুর সরকারি ডব্লিউ বি ইনস্টিটিউশন বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল।   বৃহস্পতিবার সন্ধ্যায় উজিরপুর সরকারি ডব্লিউ বি ইউনিয়ন ইনস্টিটিউশন বিদ্যালয় মাঠে এক বিশাল উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন।
তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হওয়া সময়ের ব্যাপার মাত্র। বিশ্বের কাছে এই নির্বাচন একটি চ্যালেঞ্জের বিষয় এবং গণতন্ত্র রক্ষার নির্বাচন। তাই আগামী ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করে ৫ম বারের মত জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিন। বিএনপি ভোট বর্জনের যে ভুয়া প্রচারণা চালাচ্ছে তাতে কেহ বিভ্রান্ত হবেন না। উজিরপুরে নৌকার উঠান বৈঠকে জনতার ঢলই প্রমান করে এই সরকারের উন্নয়ন।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি এসএম জামাল হোসেনের সভাপতিত্বে নৌকার  মার্কার উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে বাদ্যযন্ত্র নিয়ে ব্যাপক শো-ডাউন দিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে সভাস্থলে যোগদান করলে পুরো মাঠ কানায় কানায় ভরে যায়।
এসময় বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক এমপি এ্যাড. তালুকদার মো: ইউনুস, ঢেঁকি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম মনি। উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. গিয়াস উদ্দিন বেপারীর, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মজিদ সিকদার বাচ্চু, জেলা আওয়ামী লীগনেতা এ্যাড. কাইয়ুম খান কায়সার, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল প্রমূখ।