আজকের বার্তা
আজকের বার্তা

বরিশাল-৩ আসনে লাঙ্গলের প্রচারণায় উপজেলা আওয়ামী লীগ


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৩, ২০২৪ ৭:২৬ অপরাহ্ণ বরিশাল-৩ আসনে লাঙ্গলের প্রচারণায় উপজেলা আওয়ামী লীগ
Spread the love

বার্তা ডেস্ক ॥  বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় জাতীয় পার্টির প্রার্থী গোলাম কিবরিয়া টিপুর লাঙ্গলের পক্ষে প্রচারণায় নেতৃত্ব দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন। জাতীয় পার্টির সঙ্গে আওয়ামী লীগের আসন সমঝোতার কারণে এই আসনে নৌকার টিকেট পেয়েও শেষ পর্যন্ত প্রতিদ্বন্দ্বিতায় থাকতে পারেননি বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি দুই বারের সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন।

বুধবার বিকেলে এই গণসংযোগ এবং মিছিল অনুষ্ঠিত হয়। উপজেলার কলেজ গেট থেকে আওয়ামী লীগ নেতা স্বপনের নেতৃত্বে লাঙ্গলের পক্ষে প্রচারণা শুরু হয়। পরে বন্দর বাজার হয়ে মীরগঞ্জ সড়ক পর্যন্ত গণসংযোগ এবং মিছিল করেন তারা। মিছিল গণসংযোগে স্বপন ছাড়াও উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. মুকিতুর রহমান কিসলুসহ উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা অংশ নেন।

লাঙ্গলের পক্ষে প্রচারণায় নেতৃত্ব দেয়ার বিষয়ে বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি সরদার খালেদ হোসেন স্বপন বলেন, ‘এখানে আওয়ামী লীগের প্রার্থী নেই। আওয়ামী লীগ যে প্রতীকে সমর্থন দিয়েছে সেই প্রতীক বিজয়ী করা আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীর দায়িত্ব। তিনিসহ স্থানীয় আওয়ামী লীগ সেই সিদ্ধান্ত বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।’