আজকের বার্তা
আজকের বার্তা

আমার ওপর নেত্রীর যে আস্থা তার বরখেলাপ করব না: শাহজাহান ওমর


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০২, ২০২৪ ৬:২৯ অপরাহ্ণ আমার ওপর নেত্রীর যে আস্থা তার বরখেলাপ করব না: শাহজাহান ওমর
Spread the love

বার্তা ডেস্ক ॥  ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহজাহান ওমর বলেছেন, বরিশাল, ঝালকাঠি, রাজাপুর, কাঠালিয়া এ অঞ্চলে আমি বিএনপির দুর্গ সৃষ্টি করছিলাম। নেত্রী শেখ হাসিনা এটি উপলব্ধি করেছেন, কানে কানে আমাকে বলছেন, এখন সেটা উল্টিয়ে আওয়ামী লীগের দুর্গ গড়ে দেন। আমি সেটা করে দেব। আমার ওপর নেত্রীর যে আস্থা তার বরখেলাপ হবে না, ইনশাল্লাহ্।

সোমবার বিকালে লেবুবুনিয়া মাদরাসা মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমার অঞ্চলে আর নৌকার বাইরে কেউ এমপি নির্বাচিত হতে পারবে না। আমি কবরে গেলেও বলব- ওরে মাইনার দল তাড়াতাড়ি নৌকায় ভোট দে।
বিএনপি সম্পর্কে তিনি বলেন, আমি আগে একটি দলে ছিলাম, কেন আওয়ামী লীগে এসেছি জানেন, রাজনৈতিক দল যদি নির্বাচন না করে, এই দল টেকে না।

নির্বাচন নিয়ে নৌকার এ প্রার্থী বলেন, আগামী ৭ তারিখের নির্বাচনে সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। কেন্দ্রে বসে সিল মারা যাবে না। কারণ, নির্বাচনে দেশি-বিদেশি সাংবাদিক ও পর্যবেক্ষণ থাকবেন। তারা কেন্দ্রে কেন্দ্রে ঘুরে বেড়াবেন। সিল মারলে তারা ছবি তুলে ছড়িয়ে দেবেন। তখন নির্বাচন প্রশবিদ্ধ হয়ে যাবে।

তিনি বলেন, নির্বাচন নিয়ে দেশি-বিদেশি নানা যড়যন্ত্র চলছে। তাই ৫ পার্সেন্ট, ১০ পার্সেন্ট, ২০ পার্সেন্ট ভোট পড়লে এই নির্বাচন ‘অবৈধ’ বলে বিদেশি গণমাধ্যম ও বিরাধীপক্ষ প্রচার করবে। ৭ তারিখে কমপক্ষে ৬০ শতাংশ ভোট কাস্ট হতে হবে।

সাতুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ পথসভায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সোবহান খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।