আজকের বার্তা
আজকের বার্তা

বরিশাল-৩ লাঙ্গল প্রতীকের কর্মীকে শোকজ


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ ৫:১৩ অপরাহ্ণ বরিশাল-৩ লাঙ্গল প্রতীকের কর্মীকে শোকজ
Spread the love

বার্তা ডেস্ক ॥ মুলাদী জাতীয় পার্টির কর্মী আঃ মজিদ ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক করির এর কর্মীকে হুমকি প্রদান করায় কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ১২১ বরিশাল-৩ (বাবুগঞ্জ মুলাদী) আসনের নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও ল্যান্ড সার্ভে ট্রাইবুন্যাল এর বিচারক চন্দন কান্তি নাথ স্বাক্ষরিত  এক নোটিশে তাকে শোকজ করা হয়।

এতে বলা হয় আগামী ২৮ ডিসেম্বর সকাল ১০ ঘটিকার মধ্যে স্ব-শরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হয়েছে।

শোকজে বলা হয়েছে বরিশাল-৩(বাবুগঞ্জ মুলাদী) সংসদীয় আসনের ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ড. মোঃ আমিনুল হক কবির এর কর্মী জনৈক মোঃ মোকসেদ আকনকে একই আসনের মহাজোট মনোনীত জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী গোলাম কিবরিয়া টিপুর কর্মী মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের সেলিমপুর গ্রামের জাতীয় পার্টির নেতা আঃ মজিদ স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী মোঃ আমিনুল হক করির এর পক্ষে প্রচারণা করায় লাঙ্গল প্রতীকের পক্ষে মোবাইল ফোনে যাহার নং ০১৭৭২৮৯৯৫৬৫ এর মাধ্যমে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও এলাকা ছাড়া করা এবং ঈগল প্রতীকের ক্যাম্প ভেঙে ফেলার হুমকি প্রদান করে।

যাহা গণপ্রতিনিধিত্ব আদেশ, ১৯৭২ এর নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচারণবিধি মালা ২০০৮ এর বিধি ৬ (১) (ক) ও ১৮ এর সুস্পষ্ট লংঘন বিধায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বাংলাদেশ নির্বাচন কমিশনে প্রতিবেদন আকারে কেন পাঠানো হবে না। সে মর্মে আগামী ২৮ ডিসেম্বর সকাল ১০ টার মধ্যে স্ব শরীরে উপস্থিত থেকে কারণ দর্শানোর নির্দেশ প্রদান করা হয়েছে।