আজকের বার্তা
আজকের বার্তা

প্রধানমন্ত্রী ভার্চুয়ালে বরগুনার নৌকার দুই প্রার্থীর সঙ্গে কথা বলেন


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ ৭:০৯ অপরাহ্ণ প্রধানমন্ত্রী ভার্চুয়ালে বরগুনার নৌকার দুই প্রার্থীর সঙ্গে কথা বলেন
Spread the love

বার্তা ডেস্ক ॥  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালে বরগুনা ১ ও ২ দুই আসনের দলীয় প্রার্থী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এবং বরগুনা -২ দুই আসনের দলীয় প্রার্থী সুলতানা নাদিরার সাথে কথা বলেন।

গতকাল শনিবার বিকেলে বরগুনার পাথরঘাটা কলেজ মাঠে আ’লীগের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয় এবং

বিকেল পৌনে চারটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালে আসলে কলেজ মাঠ থেকে হাজার হাজার দর্শক জাতীয় পতাকা নেড়ে প্রধানমন্ত্রীকে অভিবাদন জানায় প্রধানমন্ত্রীও তাদেরকে হাত নেড়ে অভিবাদন জানায়। সকাল দশটা থেকে সকল ইউনিয়ন এবং পৌরসভা থেকে হাজার হাজার মানুষ মিছিল সহকারে কলেজ মাঠে আসলে কলেজ মাঠ কানায় কানায় ভর্তি হয় যায়।

এসময় বরগুনার বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের চেয়ারম্যান সহ আ’লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বরগুনা জেলা আ’লীগের সভাপতি ও দলীয় মনোনীত প্রার্থী এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু প্রধানমন্ত্রীর কাছে বামনা ও পাথরঘাটার সাথে জেলা শহরের সাথে যোগাযোগের জন্য পাথরঘাটার বিষখালী নদীর উপর ব্রীজ এবং আমতলী ও তালতলীর জন্য আমতলীর পায়রা নদীতে ব্রীজের দাবি করেন।

এছাড়া বরগুনা-২ আসনের আ’লীগের মনোনীত প্রার্থী সুলতানা নাদিরা উপকূলীয় এলাকার মানুষের জীবন জীবিকার মান উন্নয়নে জন্য পাথরঘাটায় জাহাজ ভাঙ্গা শিল্প নির্মাণের দাবি জানান। তিনি বলেন, তার প্রায়াত স্বামী গোলাম সবুর টুলু এই জাহাজ ভাঙ্গা শিল্প স্থাপনের জন্য কাজ শুরু করেছিলেন। তবে হঠাৎ সড়ক দুর্ঘটনায় মারা যাওয়ার পর আর অগ্রগতি হয়নি। তাই এবিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এসময় তারা বরগুনার সার্বিক উন্নয়নের দিক তুলে ধরেন।