আজকের বার্তা
আজকের বার্তা

মনপুরায় ৮ দোকান আগুনে পুড়ে ছাই


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ মনপুরায় ৮ দোকান আগুনে পুড়ে ছাই
Spread the love

বার্তা ডেস্ক ॥  ভোলার মনপুরায় উপজেলা সদরের হাজীর হাট বাজারে আগুন লেগে ৮ টি দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে রয়েছে, মুদি দোকান, ঔষধের দোকান, মৎস্য খাবারের দোকান, টাইলসের দোকান, খাবার হোটেল ও পান দোকান। এতে ২ কোটি ৩৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি নিরুপন করেছে প্রশাসন। তবে মশার কয়েল থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে বলে ধারনা করছেন বাজারের ব্যবসায়ীরা।

শনিবার (২৪ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ৩ টায় উপজেলার হাজীর হাট বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে।

বাজার ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, শনিবার দিবাগত রাতে দোকান বন্ধ করে হাজীর হাট বাজারের ব্যবসায়ীরা যার যার বাড়ি চলে যান। রাত আনুমানিক সাড়ে ৩ টায় বাজারের একটি দোকান থেকে আগুন লেগে চারদিকে ছড়িয়ে পড়ে। এসময় বাজারের পাহারাদাররা আগুন দেখে ফায়ার সার্ভিসকে ফোন দিলে তৎক্ষনাত মনপুরা ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নির্বাপনের কাজ শুরু করে। ফায়ার সার্ভিসের প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

এব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম বলেন, রাতে আগুনের খবর পেয়ে সাথে সাথে আমরা পুলিশ পাঠিয়ে আগুন নিয়ন্ত্রনে সহযোগিতা করি। ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। আগুনে বাজারের ৮ টি ঘর পুড়ে যায়। এতে ২ কোটি ৩৪ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি নিরুপন করা হয়েছে।