আজকের বার্তা
আজকের বার্তা

ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাস উল্টে খাদে, নিহত ১


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ ৭:২৭ অপরাহ্ণ ট্রাকের সঙ্গে সংঘর্ষে বাস উল্টে খাদে, নিহত ১
Spread the love

বার্তা ডেস্ক ॥ জেলার আমতলী উপজেলায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। বাস উল্টে রাস্তার পাশে খাদে গিয়ে পড়ে। এতে বাসের হেলপার আফজাল (৩৫) নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৫ জন যাত্রী।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টায় আমতলী-পটুয়াখালী মহাসড়কের উরশিতলা নামক স্থানে এ ঘটনা ঘটেছে। আহতরা আমতলীসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে আমতলী চৌরাস্তা থেকে বিসমিল্লাহ নামে একটি যাত্রীবোঝাই বাস  পটুয়াখালীর দিকে যাচ্ছিল। বাসটি উরশিতলা বিএম অটোগ্যাস ফিলিং স্টেশনের সামনে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে পরে বাসের হেলপার আফজাল ঘটনাস্থলেই নিহত হয়।

এসময় বাসে থাকা ১৫ যাত্রী আহত হয়েছে। আহতরা হলেন – তহমিনা (৫০), লাইজু (৫০), মাকসুদা (৩৮), হিরা মনি (২৬), জুবায়ের (৬), সোহাগ (৩০) ও ফারজিন কবির শিফা (১৬) ৮ জনের নাম জানা গেলেও অন্যদের নাম জানা যায়নি। তারা পটুয়াখালী এবং স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাখয়াত হোসেন তপু বলেন, হেলপারের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।