আজকের বার্তা
আজকের বার্তা

সার্বক্ষণিক নিরাপত্তা চান ডলি সায়ন্তনী


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩ ৬:৪৬ অপরাহ্ণ সার্বক্ষণিক নিরাপত্তা চান ডলি সায়ন্তনী
Spread the love

বার্তা ডেস্ক ॥ পাবনা-২ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন-বিএনএম মনোনীত প্রার্থী সংগীতশিল্পী ডলি সায়ন্তনীকে নির্বাচন থেকে সরে যাওয়ার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন।

সোমবার জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামানকে চিঠি দিয়ে বিষয়টি জানিয়ে সার্বক্ষণিক নিরাপত্তা চেয়ে আবেদন করেছেন তিনি।

চিঠিতে বলা হয়েছে, তিনি একজন পেশাদার কণ্ঠশিল্পী। দেশ তথা সারা বিশ্বে তার জনপ্রিয়তা রয়েছে। অনেক সময় ভক্তরা আবেগতাড়িত হয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। পাশাপাশি নির্বাচন বন্ধ করা নিয়ে নানা ধরনের ষড়যন্ত্র রয়েছে। বিএনপি-জামায়াতসহ নানা গোষ্ঠী নির্বাচনকে বানচাল করার অপচেষ্টা করছে।

এতে আরও জানানো হয়, তিনি প্রার্থী হওয়ায় এরই মধ্যে বিভিন্নভাবে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। তাই তিনি নিজের নিরাপত্তা ও রাষ্ট্রের মহান উদ্যোগকে ফলপ্রসূ করতে সহযোগিতা কামনা করছেন। সার্বক্ষণিক অস্ত্রধারী নিরাপত্তা রক্ষীর আবেদন করছেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বেরিয়ে ডলি সায়ন্তনী সাংবাদিকদের বলেন, নির্বাচন করার ঘোষণা দেওয়ার পর থেকেই বিভিন্ন হুমকি পাচ্ছি। মোবাইলে ফোন করে ও ম্যাসেজ পাঠিয়ে হুমকি দেওয়া হচ্ছে। সোমবার প্রতীক বরাদ্দের পরও হুমকি পেয়েছি। নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে আমাকে নির্বাচনের মাঠে যেতে নিষেধ করা হচ্ছে। তাই নিরাপত্তা চেয়েছি। আশা করছি, নিরাপত্তা পাব।

এ প্রসঙ্গে রিটার্নিং কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, আমরা প্রার্থীর আবেদন পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।